বিনোদন

উন্মুক্ত বক্ষযুগল, শরীরে উপচে পড়ছে যৌবন, সালমান খানের বৌদি জর্জিয়ার হটনেস ঘায়েল করল নেটজনতাকে

বলিউডের একজন জনপ্রিয় চিরকুমার অভিনেতা সলমন খান। জীবনের ৪৮ টি বসন্ত পার করার পরেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি অভিনেতা। এই বয়সে পৌঁছেও এখনো পর্যন্ত সম্পর্ক ভাঙা গড়ার খেলায় মেতে আছেন অভিনেতা। বলিউডের বেতাজ বাদশা সলমন খান সকলেই তাকে ভাইজান বলে ডাকে। অভিনেতার যেকোনো ছবি হিট হয় দর্শকদের হাত ধরে।

বলিউডের তিন খানের মধ্যে একজন অন্যতম হলেন সলমন খান। কিন্তু অভিনেতা ব্যাক্তিগত জীবনে সলমন খান সহ তিন ভাই। তাদের তিন ভাই হলেন আরবাজ খান, সোহেল খান, সলমন খান। সলমন খানের বড় ভাই আরবাজ খান। আরবাজ খানের প্রাক্তন স্ত্রী হলেন বলিউডের হট বম্ব মালাইকা অরোরা। একসঙ্গে ১৯ বছর কাটিয়েছেন এই জুটি। তাঁদের বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে এবং বিবাহবিচ্ছেদ হয় ২০১৭-তে। অবশ্য তাদের বিবাহ বিচ্ছেদের পিছনে দুজনেরই সমান অপরাধ ছিল তারা দুজনেরই পরকীয়ায় জড়ানোই তাদের বিয়ে ভাঙার মূল কারণ। এদিকে মালাইকা অর্জুন কাপুরের সাথে সম্পর্ক বেশ চর্চিত বলিউডে।

অপরদিকে সলমন খানের দাদা আরবাজ খান জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে মাখোমাখো প্রেমে জড়িয়ে আছেন। আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া ইতালির একজন বিখ্যাত মডেল। বলিউডে কান রাখলেই শোনা যায় যে খুব শীঘ্রই আরবাজ-জর্জিয়ার বিয়ে হতে চলেছে। কিন্তু অন্যদিকে মালাইকার সঙ্গে অর্জুনের কবে বিয়ে হবে তা এখনো জানা যায়নি। তিন বছর ধরে সম্পর্কে জড়িয়েছেন আরবাজ খান ও জর্জিয়া। কিন্তু এদিকে সলমন খানের এখনো বিয়ে হল না। তার দাদা দ্বিতীয়বার বসতে চলেছে বিয়ের পিঁড়িতে।

আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া এতটাই সুন্দরী ও লাস্যময়ী যে কেউ তার প্রেমে পরে যাবে। আর তার সেই সৌন্দর্য দেখে পাগল হয়ে গিয়েছিলেন আরবাজ খান। গত বছর শিল্পা শেট্টির বাড়ির পার্টিতে আরবাজ জর্জিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। জর্জিয়া সোশ্যাল সিয়াতে বেশ জনপ্রিয়। জর্জিয়া তাঁর প্রচুর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পোস্ট করেন। যা নিমেষে ভাইরালও হয়ে যায়।কিছুদিন আগেই তিনি একটি বিকিনি ফটোশুট করেন, যেখানে তিনি একটি গোলাপি কালারের বিকিনিতে শরীরের উত্তাপ ছড়িয়েছিলেন গোটা নেটমহলে। জর্জিয়া যা পোস্ট করেন মুহূর্তেই ভাইরাল হয় তার হট লুকের সেই দৃশ্য।

Back to top button