বিনোদন

শুধুই পরকীয়ার গল্প! রেগে ‘আয় তবে সহচরী’ পরিচালনা ছেড়েই দিলেন পরিচালক মহাশয়

‘অন্দরমহল’ এর পর ফের দুরন্ত গতিতে ছুটে আসছেন কনীনিকা (Koneenica Banerjee)। সেই চরম সাবলীল অভিনয় নিয়ে হাজির হচ্ছেন ছোট পর্দায়। ‘মুখার্জি বাড়ির বউ’ দেখার পর আবারও কনীনিকাকে এক অসাধারণ গল্প । কাহিনীতে, কনীনিকা একজন স্ত্রী, বৌমা, মা, জা। গোটা সংসার সে নিজে সামলায়। সকলের উপর নজর রাখেন। কিন্তু, এই বউ বা স্ত্রী বা মায়ের যে একটা স্বপ্ন আছে সেটাই নাকি কেউ জানেন না। সেই স্বপ্ন সত্যি করতে স্টার জলসার পর্দায় চলছে ‘আয় তবে সহচরী’।

গোল্ড মেডালিস্ট হওয়ার স্বপ্ন তার চোখে। কিন্তু, কেউ তার স্বপ্নের খোঁজ রাখেনি। কিন্তু, শেষে সে কলেজে ভর্তি হয় । নতুন বান্ধবী পায় । এবার নতুন করে জীবন শুরু সেই বউ, সেই মা অথবা সেই বৌমা। নতুন ধারাবাহিকের নাম ‘আয় তবে সহচরী'(Aay Tobe Sohochori).

কনীনিকা এমনিতেও মনে করেন একমাত্র মেয়েরাই মেয়েদের সবচেয়ে ভালো বন্ধু হতে পারে। পর্দায় তাঁর বন্ধুর চরিত্রে অভিনয় করবেন অরুণিমা হালদার। এক অসমবয়সী বন্ধুত্বের স্বাদ থাকবে এই গল্পে। থাকবে এক গৃহিণীর স্বপ্ন পূরণের লড়াই।

এমন ভিন্ন স্বাদের প্রমো দেখে দর্শকরা বেজায় খুশি হয়েছিলেন দর্শকরা । বিশেষত কনীনিকার অভিনয় দক্ষতা সকলেই জানেন। তিনি যে পাকা অভিনেত্রী তা অন্দরমহল দেখেই বোঝা গিয়েছিল। মাঝে বড় পর্দায় অভিনয় করলেও ফের ছোট পর্দায় ফিরছেন তিনি। ঘর সংসার ছোট মেয়েকে নিয়ে ছিল অভিনেত্রীর বাস্তব জীবনের সংসার। এবারে মেয়ে একটু বড় হয়েছে, তাই ফের নতুন গল্পের সঙ্গে কামব্যাক করছেন অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়।

তবে এবার কাটলো তাল ঘুরে ফায়ার এই ধারাবাহিকেও হানা দিলো পরকীয়ার গল্প। এখন দেবিনার আগমনে ধারাবাহিক টিআরপি তালিকায় এগোতে পেরেছে ঠিকই, তবে ধারাবাহিকের মান বেশ পড়ে দিয়েছে বলেই মনে করছেন দর্শকের একাংশ। সহচরীর কলেজ জীবনের ইতি টেনে ইদানিং গল্পে শুধুই তার স্বামীর পরকীয়ার উপর জোর দেওয়া হচ্ছে। তাই দর্শক দাবি তুলছেন, দেবিনাকে বিদায় করা হোক তারতারি । গল্পে আসুক নতুন মোর বদলে দেওয়া হোক চিত্র নাট্য।

আর এই দাবি যে শুধু দর্শকদের তা নয়। এই দাবি তুলেছেন স্বয়ং পরিচালক।ধারাবাহিকের প্রাক্তন পরিচালক মেনে নিতে পারেন নি সেই বিষয়টা তাই তিনি হতাশ হয়েই ছেড়ে দেন এই ধারাবাহিকের কাজ। তার কোথায় এখন ধারাবাহিকে শিক্ষা গুরুত্ব পাচ্ছে না। তার বদলে গুরুত্ব পাচ্ছে পরকীয়া।

দেবীনাকে নিয়ে গল্পের এই টানা পড়েন নিয়ে বিরক্ত দর্শকরাও তারা এই গল্পে খুব শিগ্রই পরিবর্তনের দাবি করেছেন।

Back to top button