বিনোদন

শাহরুখ খানের বডিগার্ড রবির এক বছরের যা বেতন তা একজন সাধারণ মানুষের সারাজীবনের রোজগার

আগেকার দিনে যখন আমাদের দেশে রাজারা ছিলেন তখনন রাজাদের পিছনে থাকতেন তাদের সেনা। আর তাদের সাথে থাকতেন তাদের দেহরক্ষী। সবসময় তারা রাজাকে সেই বিপদ থেকে রক্ষা করতো। রাজার প্রাসাদে দ্বাররক্ষীরা থাকতেন। যারা দরজার সামনে দাঁড়িয়ে রক্ষা করতেন রাজার প্রাসাদ। কিন্তু এখনকার দিনে রাজা সেনাপতি নেই কিন্তু আগেকার মত অবস্থা ও পরিবেশ রয়েই গেছে।

একটি শিশু যখন ছোট থাকে তখন তাকে রক্ষা করে তার বাবা মা। আর একটিন মেয়ে যখন বড় হয় তার দেহরক্ষী হিসেবে থাকে তার ভাই বা দাদা কিংবা স্বামী।সুতরাং এই কনসেপ্ট প্রথম থেকেই চলছে।কিন্তু এটা আর সাধারণ মানুষদের মধ্যে দেখা যায় না। আর এই দেহরক্ষী বা বডিগার্ড বিষয়টি বেশি দেখা যায় অভিন়শিল্পীদের মধ্যে।

এখনকার বলিউডের অভিনেতারা নিজেদের রক্ষার জন্য নিজস্ব বডিগার্ড রেখেছেন। তারকাদের যেমন পি আর টিম থাকে, আর তেমনি পার্সোনাল নিজস্ব বডিগার্ডও থাকে। আজকের টপিক বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খান। জেক বলিউডের বাদশা বলে জানে সকলে। সুতরাং তার নিরাপত্তা তো আলাদা রকমই হওয়া উচিত। শাহরুখ খানের নিরাপত্তার দায়িত্বে আছেন রবি সিংহ।

রবি সিংহ যে শুধুমাত্র শাহরুখ খানের জন্য নকাজ করেবন তা কিন্তু নয়। আন্তর্জাতিক লেভেলের কোনো তারকা এলে সেখানে ডাক পরে রবি’র। প্যারিস হিলটনসহ বহু তারকার দেহরক্ষী হিসেবে তিনি কাজ করেছেন। তার কাজ বাদশা খানকে সবসময় সমস্ত বিপদ থেকে রক্ষা করা। শারুখের রাস্তায় ফেলে দেওয়া সিগারেট পর্যন্ত তিনি নিজে হাতে তুলে ডাস্টবিনে ফেলে দেন। কিন্তু জানেন কি শাহরুখ খান এই দেহরক্ষীকে কত টাকা বেতন দেন ? বলিউডের কিং খান বলে কথা। আর তাই কিং খান রবিকে সবথেকে বেশি বেতন দেন রবিকে। এই রবি শাহরুখ খানের কাছ থেকে পান ২.৫ কোটির টাকার উপরে। সালমান খান তার দেহরক্ষী শেরাকে দেন ২ কোটি । রবি সিং হল কিং খানের ছায়া।

 

Back to top button