বিনোদন

কাকার মৃত্যুর এক সপ্তাহের মাথাতেই বাবার জন্মদিনের এলাহী পার্টি, কটাক্ষের শিকার কারিনা-করিশ্মা

গত বছর আমরা আমাদের ভারতের একজন বলিউডের বিশিষ্ট অভিনেতা ঋষি কাপুরকে হারিয়েছি। আর এই বছর গত ৯ ফেব্রুয়ারি কাপুর খানদানের আর একজন অন্যতম সদস্য এবং ‘রাম টেরি গঙ্গা মৈলি’র অভিনেতা রাজীব কাপুর হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন।

কাপুর খানদনে নেমে আসে শোকের ছায়া। কিন্তু এরই মাঝে শোকের পাশাপাশি কাপুর ফ্যামিলিতে এক খুশির সংবাদ আসে। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয় সন্তানের মা হন। এই খুশির খবর তো আছেই, তার পাশাপাশি গত ১৫ ফেব্রুয়ারি কারিনা কাপুরের বাবা রণধীর কাপুরের ৭৮ তম জন্মদিনের উৎসব পালন করা হল।

শোকের মধ্যেও খুশির ছায়া পরিবারে। এদিন গোটা কাপুর পরিবার এক বিশাল আয়োজন করেন। এই এলাহী জন্মদিনের পার্টিতে কারিন, সইফ, তৈমুর ও করিশ্মা ছাড়াও উপস্থিত ছিলেন রণবীর কাপুর,আলিয়া ভাট, কারিনার পিসতুতো ভাই ও প্রমুখ।কারিনার মা ববিতা কাপুরও ছিলেন এই অনুষ্ঠানে। দীর্ঘ ১৮ বছর ধরে রণধীর কাপুরের থেকে আলাদা থাকেন ববিতা কাপুর অর্থাৎ কারিনার মা। অফিসিয়ালি ডিভোর্স না হলেও আলাদা থাকেন এই দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিছুদিন আগেই কাপুর পরিবার থেকে একজন সদস্য চিরতরে হারিয়ে যান। কিভাবে এই পরিবারে জন্মদিনের পার্টি হচ্ছে? এসব নিয়ে সোশ্যাল মিডিয়ায় ওঠে সমালোচনার ঝড়। কারিনার উপর ক্ষুব্ধ হয়ে কেউ কেউ চি ধিক্কার জানান। কেউ কেউ কাপুর পরিবারের উদ্দেশ্যে লেখেন,”এক সপ্তাহ হয়নি যে কাকা মারা গেছেন। আর তারা পার্টি করছেন?হৃদয়হীন মানুষজন। কেউ কেউ লিখেছেন,”বলিউডের কারুর মন, অনুভূতি টুকুও নেই, একটি সম্পর্ক বিচ্ছেদ হলে অন্য সম্পর্কে লিপ্ত হতে এদের সময় লাগেনা।” মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এরকম কার্যকলাপ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button