বিনোদন

একের পর এক খোলামেলা ছবি প্রকাশ সোশ্যাল মিডিয়ায়, কারণ জানালেন মধুমিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar)। তিনি ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পাখির চরিত্রে অভিনয় করেছেন। আর সেই থেকে মধুমিতা সরকার সকল দর্শকের মন জয় করে নিয়েছেন। তিনি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন। যা কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

তবে আগের মধুমিতা সরকার ও বর্তমানে মধুমিতা সরকারের মধ্যে অনেকটাই পার্থক্য রয়েছে। তিনি বর্তমানের সঙ্গে নিজেকে অনেকটাই পরিবর্তন করে নিয়েছেন। তাঁর ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা জানলে আপনি চমকে যাবেন।এবারও একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

মিষ্টি ইমেজ ছেড়ে মধুমিতা এখন ক্রমশ সাহসী হয়ে উঠছেন ক্রমাগত। আর সেই সাহসিকতা প্রসঙ্গে মধুমিতা এক সংবাদমাধ্যমকে বলেন ‘‘পাখি’-এর ইমেজ ভাঙতে সময় লেগেছে। ক্যারিয়ারের গোড়ার দিকেই মিষ্টি ইমেজটা ভাঙতে চাই। তাই নানা ধরনের (খোলামেলা) ছবি পোস্ট করি। কমেন্টস নিয়ে আমার মাথাব্যথা নেই। কোনো কমেন্ট পড়িও না।

মধুমিতা ভালোবেসে বিয়ে ওরেন সৌরভ কে কিন্তু সেই বিবাহ পরবর্তীতে বিচ্ছেদের রূপ নেয়। আর এই বিবাহ বিচ্ছেদের ক্ষেত্রে মধুমিতার মা দায়ী বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিউডের অন্দরে। আর এবার তিনি সেই গুঞ্জন প্রসঙ্গে বলেন ‘মায়ের সঙ্গে আমার যত বন্ধুত্ব, ততটাই ঝগড়া। আমার যতটা না ইগো, মায়ের তার চেয়েও বেশি। মা আমাকে বেশি আঘাত করে কথা বলে। তারপর দু’জনেই ভুল বুঝে ‘সরি’ বলি। কিন্তু আমার আর সৌরভের (চক্রবর্তী) মধ্যে মা কখনো আসেনি। এটা ছিল আমাদের দু’জনের সিদ্ধান্ত।

Back to top button