বিনোদন

বিয়ের আর এক মাস বাকি, তার আগেই এ কী কান্ড ঘটল তৃণার সঙ্গে, মুহূর্তে ভাইরাল ভিডিও

টালিউডের জনপ্রিয় দুষ্টু মিষ্টি অভিনেত্রী তৃণা সাহার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা । বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করছেন তৃনা সাহা। যেখানে সৌজন্য আর গুনগুনের বাড়িতে বিয়ের সানাই বাজছে । সৌজন্য চরিত্র ও গুনগুন চরিত্রটি যেন ভক্তদের মনে একেবারে জায়গা করে নিয়েছে। প্রতিদিন সন্ধ্যে সাড়ে সাতটা বাজলেই ‘খড়কুটো’ দেখতে ভক্তদের ভিড় পরে যায় টিভির পর্দায়।তবে পর্দায় তৃনা সৌজন্যের স্ত্রী হলেও বাস্তবে তা নয়।

ভক্তদের নিশ্চই জানা আছে তৃনা ও নীল ভট্টাচার্যের সম্পর্কের কথা। ফেব্রুয়ারী মাসের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালি পাড়ার এই জুটি।কিন্তু এদিকে বিয়ের আগেই ঘটে গেলো এক কান্ড। বিয়ের মাত্র কিছুদিন বাকি তবুও নীলের ভালোবাসা শুধুই জুটেছে অ্যাটিটিউড। আর এই নিয়েই একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ‘খড়কুটো’ ধারাবাহিকের এই নায়িকা ।

ভিডিওতো লক্ষ্য করা যাচ্ছে ‘কভি খুশি কভি গম’-র ‘দিওয়ানা হ্যয় দেখো’ গানটিতে রিল বানিয়েছে তৃনা সাহা। আর সেই গানের মধ্যেই রয়েছে অ্যাটিটিউড নিয়ে একটি লাইন। যেই ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। যা দেখে নজর সরাতে পারছেন না অধিকাংশ নেটিজেনই।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button