বিনোদন

‘একজন বদলে গিয়েছে, তবে আমি আগের মতোই আছি’, ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন নিখিল

বাংলা সিনেমা জগতের ফেমাস নায়িকা অভিনেত্রী নুসরত জাহান। তিনি অভিনয় জগতে আসার পর থেকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে এবার এই অভিনেত্রীর সুখী দাম্পত্য জীবন ভাঙ্গনের মুখে। বেশ কিছু মাস ধরে তাদের বৈবাহিক সম্পর্কে ঝামেলা চলছিল আর সেই কারণেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না অভিনেত্রী। তবে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার পিছনে কিছু কারণ রয়েছে। অনেকে অভিনেতা যশ কেই এই কারণেই জন্য দায়ী করছেন।

অভিনেত্রীর ফ্যানদের দাবি যে বর্তমানে বিবাহিত নুসরত প্রেম করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সাথে এবং এই বিষয় নিয়ে টলিপাড়ায় গুঞ্জন উঠেছে। আর তারই মাঝে আবার যশ-নুসরতের ‘ডিকশনারি’ ছবি প্রচারের দিকে। এছাড়াও যশ-নুসরাত এখন টলিগঞ্জের ‘টক অফ দ্য টাউন’। যদিও এই বিষয় নিয়ে যশ-নুসরতের কোনো মাথা ব্যাথা ছিল না। তবে রুপালি পর্দার বাইরে থেকে এই জুটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

তবে কি সত্যি সম্পর্কে রয়েছেন যশ-নুসরাত। এবার সেই বহুলচর্চিত আগুনে ঘি ঢেলে দিলেন নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন। সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টে একটি পোস্ট করেছেন নিখিল জৈন।নিখিল নিজের একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ওহ! আমি দুঃখিত… আমাকে কী যেন প্রমিস করেছিলে তুমি! ফিরে দেখলাম কেউ নতুন ভাবে বদলে গিয়েছে! যাই হোক, আমি কিন্তু একই রয়েছি!’

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button