বিনোদন

একের পর এক সুখবর, মাতৃত্বকালীন বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

টলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবন্তী । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের একটি সুখবর দিয়েছেন মডেল-অভিনেত্রী শ্রাবন্তী। যেখানে তিনি জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। সেক্সি মারকাটারি ফিগারের ছবি দিয়ে নয়, বরং বেবিবাম্পের ছবি দিয়েই সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের এই দারুন সুখবরটি দিয়েছেন নায়িকা শ্রাবন্তী । শ্রাবন্তীর এই ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

দীর্ঘ ৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন শ্রাবন্তী । বর্ধমানের সরকারি স্কুলের শিক্ষক শ্রাবন্তী স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায। আর অন্যদিকে এই নায়িকা বেশির ভাগ সময় কলকাতাতেই থাকেন । যার ফলে অনেক দিন পর পর কাছাকাছি আসেন এই জুটি । এমনকি স্বামী এতদিন দূরে থাকার জন্যই শ্রাবন্তী সন্তান পরিকল্পনা করতে পারেননি বলে জানিয়েছেন শ্রাবন্তী নিজেই।

এদিন অভিনেত্রী নিজের মাতৃত্বকালীন বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি ছবি শেয়ার করে হ্যাসট্যাগ দিয়ে লিখেছেন, ‘মাই প্রেগন‍্যান্সি জার্নি’। ছবিগুলি শেয়ার করে মাতৃত্বের শক্তি বর্ণনা করেছেন শ্রাবন্তী। তিনি লিখেছেন, সন্তান সম্ভবা হওয়ার অর্থ শক্তিশালী হওয়া। মাতৃত্বের সৌন্দর্য যথেষ্ট বোল্ড বলেই মনে করেন শ্রাবন্তী। তিনি লিখেছেন, শরীরকে বিশ্বাস করতে, নিজের শক্তির উপর বিশ্বাস রাখতে। তিনি শক্তির বার্তা তুলে ধরতে ছবিগুলিতে ব্যবহার করেছেন লাল রঙের ফ্লেয়ারড স্কার্ট ও টপ।

তিনি মাতৃত্বকালীন অবস্থাতেই যোগাসন করেন কারণ তিনি ও তার সন্তান দুজনকেই সুস্থ রাখতে। এবং তা খুব সাবধানে করেন যাতে করে বেবি বাম্পে কোনোরকম চাপ সৃষ্টি না হয়। এদিন শ্রাবন্তী জানিয়েছেন যে, সন্তান জন্ম দেওয়ার পর তাকে বড় করে তুলতে হবে। সন্তান জন্মানোর পর কাজে বিরতি নেবেন। যখন সন্তান কিছুটা বড় হবে তারপর আবার তিনি ফিরবেন কাজে। বর্তমান মা সন্তান দুজনেই সুস্থ আছেন তা তিনি নিজেই অনুভব করতে পারেন।

Back to top button