বিনোদন

সন্তান ‘ভামিকা’-র ছবি দেখতে চাইলেন এক অনুরাগী, কি বলেছিলেন বিরাট কোহলি?

বলিউডের জনপ্রিয় তারকা দম্পত্যি জুটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা । বিরাট-অনুষ্কার ভক্তদের নিশ্চই অজানা নয় এই জুটি বেশ মজার। কারণ, মজার ছলে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন বিরাট-অনুষ্কা । যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তে।কিছুদিন আগেই এই জুটির কোল আলো করে এসেছে কন্যা সন্তান ভামিকা। এই খবর ছড়িয়ে পড়তেই হৈ চৈ পরে যায় ভক্তদের মাঝে।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ফলোয়ার্সদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন বিরাট কোহলি।সেখানে ভক্তদের নানা রকম প্রশ্নের জবাব দিয়েছিলেন বিরাট। সেখানেই এক অনুরাগী বিরাটকে প্রশ্ন করে বসেন, আপনার সন্তান ভামিকা, এই ‘ভামিকা’ শব্দের অর্থ কি? এই উত্তরে বিরাট জানান, ভামিকা মানে দেবী দূর্গা ।

এরপর ওই অনুরাগী বিরাটের কাছে জানতে চান ভামিকার ছবি দেখানো সম্ভব কি না। মার্জিত ভঙ্গিতে সেই অনুরোধ প্রত্যাখ্যান করেন বিরাট। কারণ হিসেবে বিরাট কোহলি লিখেছেন, যতদিন না ভামিকা একটু বড় হচ্ছে এবং সোশ্যাল মিডিয়া বিষয়টি ঠিক কী সেই ব্যাপারে বুঝতে শিখছে ততদিন ভামিকার মুখের ছবি তিনি বা অনুষ্কা কেউই প্রকাশ্যে আনবেন না।

Back to top button