বিনোদন

একের পর এক ‘বোল্ড’ লুক, শরীরি ভাঁজে ভাইরাল রাইমা, ৪০ পেরিয়েও রাতের ঘুম কারছেন রইমা, কিন্তু কীভাবে?

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের নাম শুনলেই যেন অস্থির হয়ে ওঠে ভক্তদের মন।বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ভক্তদের নজর করেছেন টালিউড অভিনেত্রী রাইমা সেন।তিনি যে সিনেমায় বা ওয়েব সিরিজেই অভিনয় করেন সেখানেই যেন ঝড় তোলেন। পাগল করে দেয় ভক্তদের মন।

তবে এবার সিনেমায় বা ওয়েব সিরিজে নয়, ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন রাইমা সেন। যেখানে রাইমা সেনের পরনে দেখা গিয়েছে শুধু মাত্র একটি কাপড়। যা দিয়ে তিনি ঢেকে রেখেছেন নিজের স্তযুগল। উন্মুক্ত পিঠ বের করে হট পোজ দিয়েছেন সকলের প্রিয় এই অভিনেত্রী ল্যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

তবে এবার প্রথম নয়, এর আগেও একবার প্যান্ট ছাড়া নীল রঙের ডেনিম শার্ট পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন রাইমা সেন। যেটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় রীতিমতো। কিন্তু সুন্দর লুক ও ফিগারের রহস্য কি নায়িকার? সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, তার সুন্দর লুক ও ফিগারের রহস্য রয়েছে যোগা।তিনি নিয়মিত যোগ করেন ।

যা থেকে মেয়ে এনার্জি। শরীরও থাকে তরতাজা। তাই যোগাই আসল রহস্য রাইমার সুন্দর ত্বকের। এমনকি তিনি এও জানিয়েছেন, তিনি বাইরের খাবার খুব একটা পছন্দ করেন না । সপ্তাহে দুদিন ডায়েটের নিয়ম ভাঙলেও তা নিমিত্ত মাত্র।তিনি বাড়ির খাবারেই অভ্যস্থ। সেই সঙ্গে পর্যাপ্ত পরিমানে তিনি জল পান করেন।

Back to top button