বিনোদনভাইরাল ভিডিও

আবারও ওয়েস্টার্ন পোশাকে নতুন ফটোশ্যুটে বাজিমাত করলেন অভিনেত্রী ঋতাভরী!

করোনা আবহের ফলে সকলে গৃহবন্দী শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় সেলিব্রিটিরা বাড়িতেই। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী এই একাকিত্ব থেকে মুক্তি পাওয়ার জন্য কিছুদিন আগেই শুরু করেছেন সাইকোলজিক‍্যাল কাউন্সেলিং। কিছুদিন আগেই শোনা গিয়েছিল ঋতাভরী মানসিক স্বাস্থ্য সংক্রান্ত কাউন্সেলিং-এর জন্য একটি হেল্পলাইন চালু করবেন।ইন্সটাগ্রামে ঋতাভরী শেয়ার করেছেন একটি বিশেষ নম্বর যাতে ফোন করলে তাঁর সঙ্গে মানসিক সমস্যার বিষয়ে কথা বলা যাবে। অভিনেত্রী তার বন্ধু রাহুল দাশগুপ্ত ও নামী এনজিও ‘সহায়তা’-র মাধ্যমে হেল্পলাইন চালু করেছেন।

টলিউড জগতের অন্যতম সুন্দরী নায়িকাদের প্রথম সারির মধ্যে ঘোরাফেরা করেন ‘ঋতাভরী চক্রবর্তী’।৩০ পার হলেও তার গ্ল্যামার বেড়েই চলছে দিন দিন। তার হট লুক এ মুগ্ধ সাইবারবাসী।ঋতাভরীকে শেষ ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। যেখানে নিজের অভিনয় দক্ষতার দ্বারা প্রত্যেক দর্শকের মন জয় করে নিয়েছিলেন বঙ্গ সুন্দরী ঋতাভরী চক্রবর্তী।

এছাড়াও অভিনেত্রী ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সকলের কাছেই তার জনপ্রিয়তা তুঙ্গে। নানা সময় নানারকম ফটোশ্যুটের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও বানিয়েছেন ‘জালেবি বেবি’ গানের সাথে। ইন্সটাগ্রাম রিলে ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও তার সঙ্গে মানানসই সিকুইনড ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট। এর সঙ্গে মানানসই করে ঋতাভরী গলায় পরেছেন কালো চোকার ও কানে বড় জাঙ্ক রিং ও পায়ে কালো রঙের লং বুটস।তার এই ভিডিওতে দেখতেও তাকে দারুন লাগছে। মুহূর্তে ভাইরাল হয় তার এই ভিডিওটি।

নায়িকা ঋতাভরী টেলিভিশন এর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করে ছিলেন। কিন্তু তিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন বড় পর্দায়। শুধু টলিউড এ নয় বলিউডেও একইরকম ভাবে নিজের শক্তপোক্ত জায়গা তৈরী করে নিয়েছেন অভিনেত্রী ঋতাভরী। তার অভিনয় করা কিছু ফেমাস হিন্দি ছবি, মেরি পেয়ারী বিন্দু, পারি, ছবি গুলিতে নিজের দেখতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী ঋতাভরী। তাছাড়া তিনি বেশ কিছু মাসিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এর সঙ্গে একটি এড ভিডিও শুট করছেন ঋতাভরী।

Back to top button