বিনোদন

বিয়ের দিন তবে কি এই লুকেই ধরা দেবেন তৃণা, এক মাস আগেই অন্য রূপে অভিনেত্রী

টালিপাড়ায় আকাশে বাতাসে যেন মনে হচ্ছে বিয়ের মরশুম কিছুদিন আগেই নীল-তৃনা জানিয়েছেন, ২০২১ এর ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে শুধু নীল-তৃনাই নয়, দেবলীনা কুমার-গৌরব চ্যাটার্জীও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।তবে এদিকে অভিনেত্রী তৃনা সাহা রিল-রিয়েল দুটোই একসঙ্গে সামলাচ্ছেন। রিল লাইফ-এ তৃনা সাত পাকে বাধা পড়তে চলেছেন ‘খড়কুটো’র নায়ক সৌজন্যের সাথে।যেটা প্রতিদিন রাত সাড়ে সাতটায় ষ্টার জলসায় দেখা যায়। আর সেখানেই তৃনা অভিনয় করছেন ‘গুনগুন’ চরিত্রে । তবে রিয়েল লাইফ-এ তৃনা বিয়ে করতে চলেছেন নীল ভট্টাচার্যকে।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্য ও অভিনেত্রী তৃনা সাহা । নীল-তৃনার সম্পর্কের কথা নিশ্চই নতুন করে ভক্তদের আর মনে করে দিতে হবে না। নীল-তৃনার অপেক্ষায় থাকেন ভক্তেরা। জি বাংলায় সন্ধ্যে সাতটায় দেখা যায় নীল ভট্টাচার্যকে। আর তৃনাকে দেখা যায় ষ্টার জলসায় সন্ধ্যাতে সাড়ে সাতটায়।নীল অভিনয় করছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে।

আর অন্যদিকে তৃনা চুটিয়ে অভিনয় করছেন ‘খড়কুটো’ ধারাবাহিকে। যেখানে ‘গুনগুন’ চরিত্রটি একেবারে ফুটে উঠেছে।কিছুদিন আগেই নীল-তৃনা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন ২০২১ এর ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে বিয়ের পিঁড়িতে বসছেন তারা। এমনকি তারপর হানিমুনে যাবেন। এই সুখবর শুনে ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় নীল-তৃনা।

সম্প্রতি বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রীর একটি ব্রাইডাল লুকের ফটো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তৃনাকে সেখানে একদম নব বধূর বেশে ছবি তুলতে দেখা গেছে। সেই ছবি দেখে অনেকেই কমেন্টস করেছেন তবে কি তৃনা এবার লুকিয়ে বিয়েটাও সেরে ফেললেন ?তবে না তিনি এখনো বিয়ে করেননি। প্রসঙ্গত নতুন বছরের ফেব্রুয়ারী মাসেই শুভ লগ্নের জন্য প্রস্তুতি নিচ্ছেন তৃনা ও তার পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button