বিনোদন

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেবশ্রী, ‘কলকাতার রসগোল্লা’-র ছন্দে মাতিয়ে তুললেন মঞ্চ

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। আর তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মানুষ এসেছেন তাঁদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। বহু প্রতিযোগী এসে এখন থেকেই নিজেদের খুঁজে পেয়েছেন। প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পেরেছেন এই শো-এর মাধ্যমে।

এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন বলিউডের নাচের সুপারস্টার গোবিন্দা, অভিনেতা জিৎ ও শুভশ্রী গাঙ্গুলি। নতুন ভাবে দর্শকদের কাছে ‘ডান্স বাংলা ডান্স’ পৌঁছে যাচ্ছে। থাকছে নতুন নতুন চমক। সম্প্রতি এই মঞ্চে বিশেষ অতিথি হিসেবে আসছেন দেবশ্রী রায়। গতকাল রবিবার ডান্স বাংলা ডান্স এ এসে অভিনেত্রীকে ‘কলকাতার রসোগোল্লা’ ছন্দে পা মেলাতে দেখা গেল। সঙ্গে পা মেলাতে দেখা গেল জিৎ ও শুভশ্রীকে।

এই পর্বে তাঁরই বিখ্যাত গান ‘আমি কলকাতার রসোগোল্লায়’ নেচে তাঁকে ট্রিবিউট দিলেন প্রতিযোগী ঋষিতা। ওই খুদের নাচ দেখে মুগ্ধ অভিনেত্রী দেবশ্রী । বিচারকের আসন ছেড়ে উঠে এসে নাচে অংশ নিতে দেখা যায় অভিনেত্রীকে । প্রসঙ্গত, তিনি রাজনীতির মঞ্চ থেকে আবার ফিরে এসেছেন অভিনয় জগতে। নতুন ভাবে জী বাংলায় ‘সর্বজয়া’ ধারাবাহিকের মাধ্যমে ফিরে এসেছেন।

Back to top button