বিনোদন

দাদাগিরির মঞ্চে সুদীপাকে প্রপোজ করলেন ‘খড়কুটো’র পটকা! লজ্জায় লাল হয়ে গেলেন ‘রান্নাঘরে’র সুদীপা

টেলিভিশন জগতের দুজনই হলেন জনপ্রিয় তারকা। একজন টেলিভিশনের দক্ষ সঞ্চালিকা আর বিপর্জন হলেন একজন সু দক্ষ অভিনেতা। দুজনেই নিজের জায়গায় করেছেন নিজেদের যোগ্যতা প্রমান। আর তাদের মধ্যে একজন হলেন অম্বরীষ ভট্টাচার্য্য ও অপরজন হলেন সুদিপা চ্যাটার্জী। সুদিপা আজ স্বামী -সন্তান নিয়ে সুখেই করছেন ঘর কন্যা। তবে দক্ষ অভিনেতা অম্বরীষ এখনো রয়েছেন সিঙ্গেল! তবে অম্বরীষ কেন সিঙ্গেল কেন ? সেই কারণ ‘দাদাগিরি’র মঞ্চে নিজেই জানালেন।

সম্প্রতি দাদাগিরির মঞ্চে এসেছিলেন অম্বরীষ ভট্টাচার্য্য ও সুদিপা চ্যাটার্জি সাহেব চ্যাটার্জী, সৌমিলি বিশ্বাস, জোজো।বিনোদন অঙ্গনের বিভিন্ন তারকার উপস্থিত দাদাগিরির মঞ্চ হয়ে ওঠে জমজমাট। আর সেই মঞ্চেই অম্বরীষ জানিয়ে দিলেন তার হৃদয়ের কথা। তিনি ভরা মঞ্চে জানিয়ে দিলেন নিজের প্রেমিকার নাম।

মঞ্চে প্রথমে পরিচয় পর্ব সারার পর সৌরভ গাঙ্গুলী তাকে গান গাওয়ার জন্য অনুরোধ করেন। অম্বরীষ যে খুব ভালো গান গাইতে পারেন অনেকেই হয়তো তা জানেনা। আর সেই সময় তিনি জানান যে তিনি প্রেমে পড়লে গান গাইতে ভালো বাসেন সেই সাথে তিনি জানান যে তিনি আজ থেকে নয় বহু বছর থেকেই সুদিপার প্রেমে পরে আছেন ! আর এই কথা শুনেই সুদিপা লজ্জায় লাল হয়ে যান।

Back to top button