বিনোদন

শ্যুটিং ফ্লোরে সাইফকে নগ্ন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব, ‘না’ বলার পরিবর্তে পরিচালককে দিলেন কঠিন শর্ত সইফ

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সইফ আলী খান। বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে যাদের নাম উঠে আসে তাদের মধ্যে একজন জনপ্রিয় অভিনেতা। বলিউডে একটা বিষয় সকলেরই জানা যে অভিনেত্রীদের নানান সাহসী দৃশ্যে নাম উঠে আসতো। কিন্তু সেখানে যে অভিনেতাদেরও নাম উঠে আসে।

কিন্তু সেখানে যে অভিনেতাদেরও নাম উঠে আসে। কিন্তু কিসের জন্য? না এই কথাটা বললে ভুল হবে, বোল্ড শুট বা নগ্ন দৃশ্যে অভিনেতাদেরও একাধিকবার নাম আসে। ঠিক এরকমই একটি প্রস্তাব পেয়েছিলেন বলিউডের অভিনেতা সইফ আলী খান।

বলিউডের অভিনেতা রনবীর কাপুর থেকে অজয় দেবগন, জন আব্রাহাম প্রায় আরও অনেককেই নগ্ন দৃশ্যে দেখা গিয়েছিল। তার পাশাপাশি আমির খানের পিকে ছবিতেও আমির খানকে নগ্ন দৃশ্য। আমির খানের এই নগ্ন দৃশ্য এক্কেবারে ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। এইদিকে এই একই প্রস্তাব পেয়েছিলেন সইফ-আলি-খানও ‘ওমকারা’ ছবির জন্যে। কিন্তু যদিও এই নগ্ন দৃশ্যের পোশাক পরে অভিনেতা খানিকটা অস্বস্তিতে পড়েছিলেন।

তারপর অভিনেতা এই দৃশ্যে অভিনয়ের কথা সোজা ভাষায় না করে দিয়েছিলেন। পাশাপাশি সইফ পাল্টা প্রযোজক পরিচালকের কাছে শর্ত রেখেছিলেন। আসলে বিশাল ভরদ্বাজ যেই মুহূর্তে তাঁকে এই প্রস্তাব দিয়েছিলেন সেই মুহূর্তেই নবাব পুত্র রাজি হয়ে বুদ্ধিমত্তার সঙ্গে পাল্টে পরিচালন মশাইকে বলেন,”আমি নগ্ন দৃশ্য করতে পারি কিন্তু আমার সঙ্গে সঙ্গে পরিচালক প্রযোজককেও নগ্ন হতে হবে শুটে।” আর যা ছিল একদমই অবাস্তব। এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন যে,”হয়তো তাঁর সেই দৃশ্য শ্যুট করে নেওয়া উচিৎ ছিল।” পরে আর তাকে সেই দৃশ্যে নগ্ন হতে হয়নি। কিন্তু পরে আবার অভিনেতা তা নিয়ে আক্ষেপও করেছিলেন।

Back to top button