বিনোদন

নববর্ষের প্রথম দিনে ‘মিমি’ কে কাছে ডাকলেন ‘জিৎ’, রিটার্ন গিফট দিলেন ‘জিৎ-মিমি’র জুটি !

আজ শুভ নববর্ষের প্রথম দিনে জনপ্রিয় অভিনেতা জিৎ এবং জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী তাদের ভক্তদের রিটার্ন গিফট দিলেন। এই জুটির পরবর্তী বাংলা ছবি আস্তে চলেছে ‘বাজি’। এই ছবির প্রথম গান ‘আয় না কাছে রে’। আজ বাংলা বছরের প্রথম দিনে এই গানটিকে ভক্তদের রিটার্ন গিফট হিসেবে দিলেন। টলি তারকাদের এই জুটি পয়লা বৈশাখ কে নাচ, গান, এবং আনন্দের মধ্যে দিয়েই স্বাগত জানালেন । এই সুখবর টি গতকাল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছিলেন বাজি ছবির লিড হিরো তথা প্রযোজক জিৎ।

যদিও অনেক আগেই, গত বছর ইদের সময় মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু করোনার প্রভাবে সেই প্ল্যান ভেস্তে চলে যায়। ‘এসওএস কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ এই ছবির পরিচালনায় রয়েছেন। এবং জিৎ গঙ্গোপাধ্যায় মিউজিকের দায়িত্বভার সামলাচ্ছেন। এই ছবির প্রথম গান ‘আয় না কাছে রে’, গানটি লিখেছেন প্রতীক কুন্ডু। নাকাশ আজিজ গানটি গেয়েছেন। লন্ডনের প্রেক্ষাপটে হিরোইনের মন জেতার প্রচেষ্টা চালাচ্ছে হিরো। তাঁর একটাই দাবি, ‘আয় না কাছে রে….তোকে রানি করে রেখে দেব বুকেরই মাঝে’।

দীর্ঘদিনের অপেক্ষা পূরণ করতে চলেছে এই ছবি। তাই বাজি ছবি অনেকের কাছে একটু এক্সট্রা স্পেশাল। এরই সাথে প্রথমবার রুপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন জিৎ ও মিমি চক্রবর্তী। গানে উপস্থিত জিৎ ও মিমির কেমিস্ট্রি নজর করলো দর্শকদের।

এই ছবিতে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষরা। ছবিতে জিতের বাবার চরিত্রে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুশয্যায় থাকা বাবাকে নতুন জীবন দিতে হলে ৩০ দিনের মধ্যে একটা মিশন পূর্ণ করতে হবে জিতকে। সেই ৩০ দিনের অ্যাকশন-প্যাক গল্প উঠে আসবে এই ছবিতে।

অসুর জিতের কেরিয়ারের একটা বড় এক্সপেরিমেন্ট ছিল, তবে অসুর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। তাই বাজি দিয়ে ফের একবার নিজের জঁরের ছবিতে কামব্যাক করছেন জিত। অন্যদিকে ‘ড্রাকুলা স্যার’, ‘এসওএস কলকাতা’র পর মিমি হাজির হবেন বাজি নিয়ে। সব কিছু ঠিকঠাক থাকলে ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বাজি ছবির মুক্তি পেছানোর সম্ভাবনা রয়েছে।

Back to top button