বিনোদন

রথযাত্রার দিনে নতুন ভাবে আবির্ভাব হলেন পর্দার ‘মহাপ্রভু’, অভিনেতা যীশু সেনগুপ্ত!

টলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত। নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন করেছেন অভিনেতা যীশু। তিনি বহু বছর আগে নিজের ক্যারিয়ার জগতের শুরুতে ‘মহাপ্রভু’র চরিত্রে অভিনয় করেছিলেন। তখন যীশু খুবই কম বয়সী, শীর্ণ শরীর, দীর্ঘ গড়ন একেবারে সুন্দর ভাবে ছুঁয়েছিল শ্রী চৈতন্য মহাপ্রভুর চরিত্রকে।’মহাপ্রভু’ তাই তিনি প্রথম অভিনয়ের সুযোগ পান। তারপর থেকে যীশু কিছু বাংলা কমার্শিয়াল সিনেমায় অভিনয় করেন কিন্তু সেরকমভাবে জনপ্রিয়তা ছুঁতে পারেননি।তবে এখনকার যীশু হলেন একজন জনপ্রিয় সেরা অভিনেতা। ঋতুপর্ণ সেনগুপ্তর হাত ধরে যখন চিত্রাঙ্গদা করলেন, তখন থেকে যেনো যীশুর অন্তরের শিল্পী শক্তি প্রকাশিত হতে থাকলো।

যিনি একসময় বাংলাতেই সেরকম জনপ্রিয়তা লাভ করতে পারেননি তিনি বর্তমানে বাংলার পাশাপাশি হিন্দিকে ছাপিয়ে সাউথ ইন্ডাস্ট্রিতে পর্যন্ত আসর জমিয়ে বসেছেন। সময় কারুর থেমে থাকে না। প্রচেষ্টা করলে সেখানে সফলতা পাওয়া যাবে।

এখন প্রশ্ন ঘসছে তবে আজ কেন তার কথা উঠছে। কারণ অভিনেতা যীশু ‘মহাপ্রভু’ মেগা ধারাবাহিকের মাধ্যমেই সেই সময় সকলের পরিচিতি পান। আর আজকে জগন্নাথদেবের রথযাত্রা। সেই দিক থেকে একটু মিল রয়েই গিয়েছে।রিয়্যাল লাইফে তার স্ত্রী হলেন নীলাঞ্জনা।নীলাঞ্জনাকে প্রথম দেখা যায় হিপ হিপ হুররে শোতে এরপর তাকে দেখা যায় বড় পর্দায় তার প্রথম সিনেমা স্বপ্নের ফেরিওয়ালা তে। নীলাঞ্জনা শুধু নিজেই যে একজন অভিনেত্রী তা নন তার আর একটা পরিচয় তিনি টলিউডের অন্যতম অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

অভিনেত্রী নিজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেও নিউজ মিডিয়া থেকে কিছুটা দূরেই থাকেন অভিনেতা। যীশু সেনগুপ্ত নীলাঞ্জনার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০০৪ সালে। বিয়ের পর থেকে নীলাঞ্জনাকে আর দেখা যায়নি টিভির পর্দায়। পরিবর্তে স্বামীর কাজে সাহায্য করেছেন ও একার হাতে সংসার সামলেছেন। বর্তমানে তাদের দুই কন্যা সন্তান আছে। আজকের রথ যাত্রার দিনেই যীশু সেনগুপ্তকে পাওয়া গেল নতুন লুকে। একেবারে রাফ অ্যান্ড টাফ লুকে হাজির তিনি, পরনে ব্লু গেঞ্জি, চোখে মুখে স্মার্টনেসের দীপ্তি। যাকে বর্তমান অনেকেই পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

Back to top button