বিনোদন

শিব সাজে তৈমুর আলী খান! মহা শিবরাত্রির দিন নতুন লুকে ধরা দিলেন করিনার প্রথম সন্তান

মহা শিবরাত্রির দিন প্রায় সকল মানুষ উপবাস রাখেন ও পালন করেন শিবের ব্রত। শিব লিঙ্গে জল ঢেলে অর্জন করেন পুন্য। সারা বিশ্ব জুড়ে পালন করা হয় শিবরাত্রি। আর সেই তালিকা থেকে ব্যাড যাননি নবাব পুত্র তৈমুর আলী খান। শিবরাত্রির দিন তৈমুর আলী খানকে দেখা গেলো শিব সাজে। পাপারাত্জিদের ক্যামেরার সামনে ধরা পরে যান তৈমুর।

তৈমুরের কপালে অঙ্কিত শিবের মতোই ত্রি নয়ন। ক্যামেরার সামনে তৈমুরের এই ছবি দেখে অবাক হয়ে গেছেন নেটিজেনরা। এর আগেও তৈমুরকে স্বরস্বতী পুজোতে নিজের মতো করে আরাধনা করতে দেখা গেছে। এছাড়াও তৈমুর দিওয়ালি হোক বা গনেশ পূজা সব উৎসবেই মেতে ওঠেন আনন্দে। আর এবার শিবরাত্রির শিব সেজে অবাক করে দিলেন নেটিজেনদের।

সাইফ -করিনা এখনো পর্যন্ত তাদের দ্বিতীয় সন্তানের ছবি আনেননি প্রকাশ্যে। প্রথমবারের মতো তাড়াহুড়ো করে ভুল করেননি এই দম্পতি। এখনো পর্যন্ত তারা তাদের দ্বিতীয় সন্তানের নাম পর্যন্ত প্রকাশ্যে নিয়ে আসেননি। তবে নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানকে কাঁধে নিয়ে ছবি পোস্ট করেছিলেন কারিনা।

সোশ্যাল মিডিয়ায় তৈমুরের শিবের সাজ ভাইরাল। তবে এখন তৈমুর রীতিমতো ক্যামেরা দেখলে রেগে যান। কিন্তু তৈমুর এখন ইন্টারনেট তারকা তাই তার ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায়। কারণ নেটিজেনদের মধ্যে তার জনপ্রিয়তা এখন তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by muvyz.com (@muvyz)

Back to top button