বিনোদন

গরীবের ভগবান সোনু সুদের জন্মদিনে জিভ দিয়ে ছবি এঁকে উপহার দিলেন যুবক, রইলো সেই ভিডিও

বলিউডের একজন বিপুল জনপ্রিয়তা প্রাপ্ত অভিনেতা হলেন সোনু সুদ। নিজের অভিনয় দিয়েও যেভাবে মাতিয়ে রেখেছেন বলিউড। সেভাবে মানুষের পাশে দাঁড়িয়েও যেন মানুষের কাছে ভগবান রূপে ধরা হয়েছেন। পাশাপাশি সিম্বা, হ্যাপি নিউ ইয়ার, দাবাং, আশিক বানায়া আপনে ইত্যাদি চলচ্চিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। তিনি রিল লাইফের ভিলেন হলেও বাস্তবে তিনি সকলের কাছে রিয়েল হিরো।

যিনি সকল মানুষের বিপদের দিনে পাশে দাঁড়িয়েছে তার জন্মদিন কিরকম হতে পারে। ঠিকই ধরেছেন গতকাল ছিল সোনু সুদের জন্মদিন। আর এদিন তার বাড়ির সামনে বহু লোক হাজির হয়েছেন তাকে শ্রদ্ধা জানানোর জন্য। অনেকে সোনুকে প্রণাম করলেন। সোনু তাঁদের জড়িয়ে ধরে প্রণাম করতে বারণ করলেন। বেশিরভাগ মানুষ সোনু সুদের জন্য নিয়ে এসেছেন ফুলের তোড়া। শুধু তাই নয় কেউ কেউ বাজিও ফাটিয়েছেন । একজন অনুরাগী জিভ দিয়ে কাগজের উপর সোনালী রঙে ফুটিয়ে তুললেন সোনুর ছবি। একজন অনুরাগীর হাতে দেখা গেল শহীদ ভগৎ সিং ও সোনু সুদের যুগল ছবি।

ঈশ্বর আর মানুষের মধ্যে কত মিল তাই না। কখনো মানুষ কাঁদে ঈশ্বরের জন্য তো কখন ঈশ্বর কাঁদেন মানুষের জন্য।যখন কোনো শিষ্য ঈশ্বরকে ডাকে তখন ঈশ্বর সারা দিতে না পারলে নিজেও কষ্টে থাকেন। সত্যি ঈশ্বর আছেন কি না এই নিয়ে অনেকের মনেই নানা রকম প্রশ্ন জেগে থাকে। কিন্তু মানুষ যখন কোনো ছোটোখাটো বা বড় বিপদে পরে থাকেন তখন কিন্তু তারা ঈশ্বরকেই ডেকে থাকেন। ভরসা করে থাকেন সেই ঈশ্বরের ওপর।কিন্তু ঈশ্বর তো আর সব জায়গাতেই থাকতে পারেন না। ঈশ্বর হয়তো বলিউড অভিনেতা সোনু সুদের মতোই অন্য কোনো মানুষের মধ্যেও পাঠিয়েছেন। যারা সাধারণ মানুষের দুঃখে পাশে থাকবেন। বিপদে সঙ্গে থাকবেন।

অভিনেতা সোনু সুদ বর্তমান নিজের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিঃস্বার্থ ভাবে। সেখানে তার কোনো স্বার্থ নেই । একটা সময় যাদের জন্য প্রাণপণ লড়াই করে পাশে থেকেছেন, আজ তাদের মধ্যে কারোর কারোর জীবন মৃত্যু মুখে। গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা। এই অভিযানটির নাম তাঁরা রেখেছেন ‘সঞ্জীবনী, আ শর্ট লাইফ’।এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে সঙ্কটজনক করোনা রোগীকে সোনু নিয়ে গিয়েছিলেন অ্যাপোলো হাসপাতালে। শেষপর্যন্ত বাঁচানো সম্ভব হয়নি। এরকমই নানা সমাজসেবামূলক কাজে এগিয়ে এসেছিলেন সোনু।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button