বিনোদন

স্বামী ‘রুদ্রজিৎ’ এর জন্মদিনে রুদ্রজিৎ’কে সারপ্রাইজ দিলেন স্ত্রী ‘প্রমিতা’, কিন্তু কি সারপ্রাইজ দিলেন ‘প্রমিতা’?

টেলি পর্দার জনপ্রিয় অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় এবং জনপ্রিয় অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী কিছুদিন আগেই জুটি বেঁধেছেন। তাদের আইনত বিয়ের পর প্রথম জন্মদিন। সেটা স্পেশাল তো হবেই। এই বছরের গত ফেব্রুয়ারী তে স্ত্রী প্রমিতার জন্মদিন ছিল, জন্মদিনে সারপ্রাইজ সেলিব্রেশনের ব্যবস্থা করেছিলেন রুদ্রজিৎ মুখোপাধ্যায়। কিন্তু এবার প্রমিতার টার্ন। উদ্রাকে সারপ্রাইজ দিতে তিনিও পিছু হাঁটবেন না।

প্রমিতা শহরের এক রেস্তোরায় গতকাল রাতে অর্থাৎ শুক্রবার রাতে রুদ্রর জন্মদিন সেলিব্রেট করার ব্যবস্থা করেছিলেন। তিনি রেস্তোরা কর্তৃপক্ষ কে নিজের পছন্দ বলে দিয়েছিলেন, ঠিক সেই অনুযায়ী রেস্তোরা কর্তৃপক্ষ তার পছন্দ মতো মোমবাতি, কেক, বেলুন, লাল গোলাপে সাজিয়ে দিয়েছিলেন জায়গাটি। রুদ্রজিৎ শুধু জানতেন, সে এবং তার স্ত্রী প্রমিতা একসাথে ডিনার এ যাবেন। কিন্তু প্রমিতা এত সব আয়োজন করে রেখেছে সেবিষয়ে তিনি কিছুই জানতেন না।

এই বিষয়ে প্রমিতার কথা, “ও আমার জন্মদিনে বাড়িতেই সারপ্রাইজের ব্যবস্থা করেছিল। এ বার আমার টার্ন। গতকাল খুব ভাল কেটেছে। আমরা দুদিন ছুটি পেলে পুরুলিয়া চলে যেতাম। কিন্তু ভোটের জন্য শুধু আজ শুটিং বন্ধ। ফলে কলকাতাতেই আছি। আজ বাড়িতে ওর পছন্দের চিকেন রান্না হচ্ছে। আর হয়েছে পায়েস। মায়েরা এখনও কেক কাটা নয়, পায়েসই পছন্দ করেন, তাই ব্যবস্থা করলাম।”

রুদ্রজিতের বাবা- মা থাকেন পুরুলিয়ায় এবং প্রমিতার বাবা- মা থাকেন বেলগাছিয়ায়। বাপের বাড়ি এবং শশুর বাড়ির সঙ্গে আজ ভিডিও কল এর মাধ্যমেই কথা হবে বলে জানালেন প্রমিতা।এত সব আয়োজন দেখে বার্থডে বই রুদ্রজিৎ খুবই খুশ মেজাজে রয়েছেন। এবং ছুটির মেজাজে খুনসুটি প্রেমেও মেতে উঠেছেন এই জুটি।

এই বছরের ফেব্রুয়ারিতে ভ্যালেন্টাইন্স ডে’র দিন আইনি বিয়ে সেরে নেন রুদ্রজিৎ এবং প্রমিতা। তাদের বিয়ের আসর বসেছিল পুরুলিয়ায়। এরাই প্রথম জুটি যারা ডেস্টিনেশন বেডডিং করেছেন। প্রিয়জনদের সঙ্গে খুব ধুম ধাম করেই জমে উঠেছিলো তাদের বিয়ের অনুষ্ঠান। যদিও তাদের সামাজিক বিয়ে কলকাতাতেই সারার প্ল্যান আছে তাদের। বর্তমানে তারা একে অপরে মেতে রয়েছেন ভালোবাসার নেশায়।

Back to top button