বিনোদনভাইরাল ভিডিও

প্রিয় বান্ধবী তোর্সার জন্মদিনে অভিনব কায়দায় সারপ্রাইস দিলেন মিঠাই, রইলো ভিডিও

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। মিঠাই ধারাবাহিকে তন্বী অভিনয় করছেন তোর্সা-র চরিত্রে। ধারাবাহকিকে মিঠাই ও তোর্সা যেন সাপে-নেউলে। কিন্তু বাস্তবে তারা খুব ভালো বন্ধু। আজ অভিনেত্রীর জন্মদিন। আর জন্মদিনটা সকলের কাছেই খুব স্পেশাল। তবে জন্মদিনের দিনও তিনি ব্যাস্ত ছিলেন শ্যুটিংয়ে।

পর্দায় তারা যতই চুলোচুলি করুক না কেন বাস্তবে কিন্তু তারা খুব ভালো জুটি। তাদের বন্ধুত্ব খুব ভালো।কিন্তু অনস্ক্রীন তোর্সা ওরফে তন্বী লাহা রায় মিঠাইকে একদম সহ্য করতে পারে না। এদিন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী সৌমিতৃষা লিখেছেন,”শুভ জন্মদিন, আমার জীবনের মূল্যবান মানুষ। আমরা দেখা করি, ছবি তুলি, মনে হয় সত্যিই আমরা একে অপরের সঙ্গে যুক্ত। তোমার সঙ্গে যে কোনও দিন কাটানোই আমার পছন্দের। ঈশ্বর তোমার মঙ্গল করুন। সব আনন্দ এবং খুশি যেন তুমি পাও, সেই কামনা করি।” এদিকে ‘মিঠাই’ ধারাবাহিক ক্রমশ জমে উঠেছে। সেখানেও তারা বেশ জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

পাশাপাশি তন্নীর জন্মদিন উপলক্ষে ঠিক রাত বারোটায় উপস্থিত হলেন কলকাতার বড় সড়কে। তাদের সঙ্গে ছিলেন অভিনেত্রী কৌশাম্বী অর্থাৎ মিঠাইয়ের নন্দাও। এদিন তন্নীর জন্মদিন উপলক্ষে মিঠাই ভিডিওতে শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে কেক সাজাচ্ছেন অভিনেত্রী কৌশাম্বী, ভিডিও করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং পাশ থেকে বার্থডে গার্ল বলছেন,”আই এম টু রেডি।” এরপর কেক কাটা হচ্ছে ও তারপর মুখে মাখিয়ে দিচ্ছেন অভিনেত্রী কৌশাম্বী। তারপরেই নিজের রুমাল দিয়ে অভিনেত্রী কৌশাম্বী তার চোখ থেকে পরিষ্কার করে দেয়ার চেষ্টা করছেন। সেই দেখে অভিনেত্রী মিঠাই বলেছেন, “ওমাগো টুরু লাভ।” শুধু তাই নয় এদিন শ্যুটিং সেটেও পালন করা হয়েছিল অভিনেত্রীর জন্মদিন।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button