বিনোদন

টেলিভিশনের বড় পর্দায় সকলের প্রিয় হিয়া, উজান নয় এবারে সঙ্গী হলেন অভিনেতা বনি সেনগুপ্ত

ষ্টার জলসায় একটি ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’। এই ধারাববাহিকে অভিনয় করতে দেখা যায় হিয়া অর্থাৎ অনামিকা চক্রবর্তীকে। কিন্তু সেই হিয়া এবারে অভিনয় করতে চলেছেন বড় পর্দায় তাও আবার বনি সেনগুপ্তের সঙ্গে।

বাংলা টেলিভিশনের একটি হিট জুটি হল বনি-কৌশানি। কিন্তু একটি সংবাদমাধ্যমে এই ছবির পরিচালক জানিয়েছেন যে এবারে বনির সঙ্গে কৌশানিকে দেখা যাবে না। বনির সঙ্গে থাকছেন এখানে আকাশ নীল-এর হিয়া। তবে নতুন জুটির সাথে এবারে নতুন রোমান্স ও দেখবে দর্শকরা। মে মাসের মাঝামাঝি সময় থেকেই এই ছবির স্যুইটিং হবে। পরিচালকের কথায় এখানে বনির চোখ দিয়েই দর্শকরা পুরো গল্পটা ডেকলহতে পারবেন। নতুন ছবি ‘জতুগৃহ’-এর জন্য কথা চলছে ফেলুদা আর টোটা রায়চৌধুরীর সাথেও। পয়লা বৈশাখেই প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্ট লুক। বনিকে শেষবারের মত দেখা যায় জানবাজ ছবিতে। কিন্তু এবারে দর্শকরা ‘জতুগৃহ’-এর মধ্যে দিয়ে বনিকে অন্যরকম ভাবে চিনবে ও জানবে।

 

View this post on Instagram

 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

তবে গল্পটি একটি পাহাড়ি এলাকার কিছু ঘটনা নিয়ে। অভিনেতা বনি একজন পাহাড়ি এলাকার হোটেলের ম্যানেজার। আর সেই পাহাড়ের বুকেই থাকবে জতুগৃহ। পরিচালক সপ্তাশ্বের কথায়,”মহাভারতে প্রথম জতুগৃহের উল্লেখ ছিল। বনের মধ্যে তৈরি সহজ দাহ্য বাড়ি। সেখানেই পাণ্ডবদের পুড়িয়ে মারার পরিকল্পনা করেছিল কৌরব। আমার ছবি সেই দিক ছুঁয়ে যাবে।

অভিনয়ের পাশাপাশি অভিনেতা বনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন তার সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা আছে। থাকবে নাই বা কেন টলিউডের একজন হ্যান্ডসাম হিরো বলে কথা। কিছুদিন আগে ইনস্টাগ্রাম পেজে খুব অল্প সময়ের জন্য লাইভ এসেছিলেন হিয়া ওরফে অনামিকা চক্রবর্তী। অভিনেত্রী সেখানে জানিয়েছেন যে নতুন বছরে নতুন ভাবে ফিরছেন তিনি। কিন্তু এবারে খুব শীঘ্রই ছোট পর্দার সেই হিয়াকে দেখা যাবে টলিউডের রুপোলি পর্দায়।

Back to top button