বিনোদন

শ্রাবন্তীর ঘরে এলো ফুটফুটে পুত্র সন্তান,গণেশ চতুর্থীর শুভ দিনে শুভেচ্ছা জানাচ্ছে নেটিজেনরা

সদ্য মালদ্বীপ থেকে সপরিবারে ফিরলেন টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যাওয়ার আগে অবশ্য দর্শকদের একটি ওয়েব সিরিজ ও একটি সিনেমা উপহার হিসেবে দিয়ে গিয়েছেন। এবারে, ফিরে এসেই দিলেন সুসংবাদ। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যাচ্ছে একটি সদ্যজাত সন্তানের ছবি। ক্যাপশনে লেখা “এটি একটি পুত্র সন্তান……”. রহস্য দানা বাঁধছে? মন খচখচ করছে?

কি ভাবছেন যে শ্রাবন্তী কি অন্যান্য নায়িকাদের দলে নাম লেখালেন? নাহ একদমই নয়। হতেই পারে তার ব্যাক্তিগত জীবন বেশ মুচমুচে, যা তিনি নিজেও এনজয় করেন, তাই বলে কি তিনিও পুত্র সন্তান নিয়ে ঘরে ঢুকবেন? এমনটা একদমই নয়।

শ্রাবন্তীর জীবনে খুব কম বয়সেই ঝিনুক আসে। এখন ছেলেকে নিয়েই স্বপ্ন। তাছাড়া ছেলেরও গার্লফ্রেন্ড আছে, সুতরাং এবার শ্রাবন্তীর শাশুড়ি হওয়ার অপেক্ষায়। তাহলে it’s a baby boy কেন লিখলেন অভিনেত্রী?

আসল ঘটনা হল, সদ্য মাসি হয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ। তার দিদিই আজ পুত্র সন্তানের জন্ম দেয়। তাই মাসি হওয়ার আনন্দে শ্রাবন্তী নিজেই পোস্ট করলেন সদ্যোজাত সন্তানের ছবি ও ক্যাপশনে লেখেন , ”পুত্র সন্তান হয়েছে… তোমার জন্য খুব খুশি দিদি … ভালোবাসা রইল”। প্রসঙ্গত, ২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর দিদি স্মিতার। তার জামাইবাবু একজন ইন্ডাস্ট্রির মানুষ। ১০০% লাভ, তিনকন্যা, মজনু সহ বেশ কিছু সিনেমায় স্মিতা চ্যাটার্জীকে অভিনয় করতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button