বিনোদন

সুশান্তের জন্মদিনে ফুল কিনতে বেরিয়ে বিরক্ত হয়ে গেলেন বান্ধবী রিয়া

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর খবরের শিরোনামে প্রতিদিনই উঠে আসে তার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। সুশান্তকে শুভেচ্ছা জানানোর জন্যই মুম্বাইয়ের একটি রাস্তায় গাড়ি থেকে নেমে ফুল কিনতে দেখা যায় রিয়া চক্রবর্তী কে।

ফুল কেনার সময় গাড়ি থেকে নামার পর রিয়া চক্রবর্তী নজরে পরে যান পাপারাজ্জিদের। সেই সময় ক্যামেরার ঝলকানিতে চমকে যান রিয়া। তিনি তখন বিরক্তিকর স্বরে বলেন যে তিনি ফুল কেনার জন্য এখানে এসেছেন তারা যেন এখান থেকে সরে যান। বার বার পাপারাজ্জিদের কাছে আবেদন জানান রিয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত মাদক মামলায় মোর নিলে, মাদক চক্রে জড়িয়ে পরে রিয়া চক্রবর্তীর নাম। আই সেই কারণে মুম্বাইয়ের জেলে তাকে টানা ২৮ দিন বন্দিও থাকতে হয়। অবশেষে তিনি এখন জামিনে মুক্ত পেয়ে বাড়িতেই আছেন। দিদির মুক্তির পর জামিনে মুক্ত হয়ে যান আর এক অভিযুয্ক্ত রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী।

সম্প্রতি, জামিনে মুক্তি পাওয়ার পর দুই-ভাইবোন কে দেখা যায় মুম্বাইয়ের নতুন বাড়ির খোঁজ করতে। সেই সময় রিয়া ও সৌভিকের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর তাদের দুজনকে দেখা যায় মুম্বাইয়ের ব্যান্দ্রা থানায়। অপরদিকে জামিনে মুক্তি লাভের পর রিয়া এখন অপেক্ষায় আছেন তার অভিনীত নতুন ছবি মুক্তির অপেক্ষায়।

প্রসঙ্গত, কিছুদিন আগে বলিউড পরিচালক রুমি জাফরী জানান ‘চেহরে’ সিনেমার মাধ্যমে রিয়া চক্রবর্তী আবার কামব্যাক করছেন রুপোলি পর্দায়। ‘চেহেরে’ সিনেমায় দেখা যাবে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিকে।

Back to top button