বিনোদন

পর্দায় শত্রুতা কিন্তু বাস্তবে বন্ধুত্ব, জন্মদিনে বান্ধবী তন্বীকে বিশেষ উপহার দিলেন ‘মিঠাই’-এর সৌমিতৃষা

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। মিঠাই ধারাবাহিকে তন্বী অভিনয় করছেন তোর্সা-র চরিত্রে। ধারাবাহকিকে মিঠাই ও তোর্সা যেন সাপে-নেউলে। কিন্তু বাস্তবে তারা খুব ভালো বন্ধু। আজ অভিনেত্রীর জন্মদিন। আর জন্মদিনটা সকলের কাছেই খুব স্পেশাল। তবে জন্মদিনের দিনও তিনি ব্যাস্ত রয়েছেন শ্যুটিংয়ে।

অভিনেত্রী তন্বী লাহা একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন,”;মা সকালে উঠে পোলাও, মটন করে দিয়েছে। শুটিং করব সারা দিন। রাতে কোথাও ডিনারে যেতে পারি। তবে এখন তো সব আটটার মধ্যে বন্ধ। দেখা যাক কী হয়। তবে ফ্যামিলির সঙ্গেই থাকব।” তবে অভিনেত্রী তার বান্ধবী সৌমিতৃষার কাছ থেকে কি উপহার পেলেন? তন্বী বললেন, “গতকাল রাস্তাতেই কেক কাটালাম। সৌমিতৃষা, কৌশাম্বী আর আমি। অনেকেই সারপ্রাইজ দেয়। বন্ধুরা থাকে। শুটিংয়ে কিছু হবে কি না, এখনও জানি না।”

পর্দায় তারা যতই চুলোচুলি করুক না কেন বাস্তবে কিন্তু তারা খুব ভালো জুটি। তাদের বন্ধুত্ব খুব ভালো।কিন্তু অনস্ক্রীন তোর্সা ওরফে তন্বী লাহা রায় মিঠাইকে একদম সহ্য করতে পারে না। এদিন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী সৌমিতৃষা লিখেছেন,”শুভ জন্মদিন, আমার জীবনের মূল্যবান মানুষ। আমরা দেখা করি, ছবি তুলি, মনে হয় সত্যিই আমরা একে অপরের সঙ্গে যুক্ত। তোমার সঙ্গে যে কোনও দিন কাটানোই আমার পছন্দের। ঈশ্বর তোমার মঙ্গল করুন। সব আনন্দ এবং খুশি যেন তুমি পাও, সেই কামনা করি।” এদিকে ‘মিঠাই’ ধারাবাহিক ক্রমশ জমে উঠেছে। সেখানেও তারা বেশ জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button