বিনোদন

বিয়ের পর প্রথম জন্মদিন, রোহনপ্রীতের সঙ্গে অন্তরঙ্গ নেহা ছবি পোস্ট করে দিলেন বিশেষ বার্তা

গতমাসেই বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের সাথে বিয়ে সেরে ফেলেছেন পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং। বিয়ে শেষে সম্প্রতি দুবাই থেকে হানিমুন সেরে ফিরেছেন এই নবদম্পতি। হানিমুন শেষে নেহা এখন ব্যস্ত রিয়ালিটি শোয়ের শুটিং নিয়ে। তবে শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও বিয়ের পর প্রথম জন্মদিন স্বামী রোহনপ্রীত সিংয়ের। আর এটা কি কোনোভাবে মিস করা যায়। গতকাল ছিল রোহনের জন্মদিন।

আর এই জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন নেহা কক্কর এবং সঙ্গে লিখেছেন। ”তোমার থেকে শুরু আর তোমার থেকে শেষ…… জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা যার কারণে আমি জীবনকে মূল্যবান বলে মনে করি। সর্বাধিক যত্নশীল প্রেমী স্বামী রোহান, তুমি বিশ্বের প্রতিটি সুখের থেকে মূল্যবান! প্রতিটা সুখ! আমি তোমাকে আমার জীবনের অংশীদার, আমার পতিপরমেশ্বরকে ভালবাসি”।

এর পর রোহনপ্রীত উত্তরে লিখলেন,”আমি আমার সবচেয়ে সুন্দর অর্ধঙ্গিনীজিকে ভালবাসি! সমস্ত সুখের জন্য তোমাকে অনেক ধন্যবাদ…..সম্ভবত সবচেয়ে যত্নশীল এবং প্রেমময় স্ত্রী তুমি। তোমার সাথে জীবন সুন্দর ” মুহূর্তের মধ্যে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এমনকি ভাইরাল হয়ে যায় নিমেষেই। রোহনকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দেয় নেটিজেনরাও।

প্রসঙ্গত, বেশ কয়েকমাস আগে শোনা গিয়েছিলো উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের গলায় টেলিভিশনের সকলের সামনে মালা পড়াবেন নেহা কক্কর। কিন্তু সেটা আর হয়নি। কারণ, পুরোটাই ছিল ছিল তাদের রিয়েলিটি শো-এর টিআরপি বাড়ানোর জন্য। এরপর নেহার ভক্তরা নেহার ওপর রেগে যান। তারপর হঠাৎ শোনা যায় নেহা নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। একথা প্রথমে কেউ বিশ্বাস করেননি। কিন্তু পরে রোহনপ্রীতের সঙ্গে সত্যি সাত পাকে বাধা পড়েন গায়িকা নেহা কক্কর।

Back to top button