বিনোদন

৩৭ তম জন্মদিনে জনপ্রিয় নায়িকা পায়েল রাত ১২টায় বন্ধুদের থেকে পেলেন অবাক করা সারপ্রাইজ!

বাংলা সিনেমার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল অভিনেত্রী পায়েল সরকার। তিনি একের পর এক হিট সিনেমায় অভিনয় করে দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। ২০০৪ সালে পরিচালক অভিজিৎ গুহর ‘শুধু তুমি’ সিনেমাটিতে সবার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক এর সাথে পার্শ্ব চরিত্র দিয়ে বাংলা ছবিতে প্রথম অভিনয়ের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী পায়েল সরকার। তারপর একের পর এক হট অভিনেতার সাথে তার অভিনয় শুরু হয় প্রথমে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা দেবের সাথে পুজা অর্থাৎ অভিনেত্রী পায়েলকে দেখা গিয়েছিল, কখনো আবার ‘বোঝেনা সে বোঝেনা’র জয়িতা থেকে অনুরাগ বসুর ‘লাভ স্টোরি’ ধারাবাহিকের ‘শ্রুতি’, কিংবা আবার ওয়েব দুনিয়ায় ‘শব্দ জব্দ’র মত ডার্ক থ্রিলারে অভিনয়, সব চরিত্রেই নিজের দক্ষ অভিনয় দিয়ে সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটেছে।

অভিনেত্রী যখন সিনেমা জগতে আসে তখন তাকে গ্রামের সহজ সরল মেয়ের মতো দেখতে লাগে আর আজ সেই অভিনেত্রী সিনেমার জগতে হট এবং সেক্সি। এছাড়াও অভিনেত্রীর চার পাশে এখন অনেক গুলি প্রজেক্ট ঘোড়া ফেরা করছে। গত বছর ২০২০ সালে ‘হারানো প্রাপ্তি’, ‘বিয়ে ডট কম’ এছাড়াও ‘মিসম্যাচ ৩’ ওয়েব সিরিজে নিজের দক্ষ অভিনয় দিয়ে সকলের প্রশংসা ও নজর কেড়েছেন অভিনেত্রী। নতুন বছরেই কিছুদিন পরে মুক্তি পেতে চলেছে রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমা আর এই সিনেমায় অঙ্কুশ ঐন্ড্রিলা জুটি থাকলেও পায়েলের চৰিত্ৰীতি বেশ গুরুত্বপূর্ণ। এছাড়াও পরিচালক সমরেশ মজুমদারের লেখা একটি গল্পে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী পায়েলকে তাছাড়াও আবার বাংলাদেশী একটি নতুন সিনেমা ‘সীমান্ত’-তেও কাজ করছেন অভিনেত্রী।

এবার অভিনেত্রীর ৩৭ তম জন্মদিন তিনি জানিয়েছেন অন্যবারের থেকে এবারের বার্থডেটা একটু অন্যভাবে সেলিব্রেট করতে চান প্রত্যেকবারের মতো নাইট ক্লাবে পার্টি না করে পরিবারের সবার সাথে ও ফ্যান ক্লাবের কিছু বন্ধুদের নিয়ে বাড়িতেই তাঁর জন্মদিন পালন করবে। আর সেই জন্যই রাত ১২ টার সময় প্রিয় বন্দুরা চকলেট কেক আর ফুলের বুকি নিয়ে অভিনেত্রীর বাড়িতে হাজির হয়ে যান। বন্ধুনদের থেকে এত সুন্দর গিফট পেয়ে ভীষণ খুশি হয়েছিল অভিনেত্রী আর সেই খুশিতেই বন্ধুদের দেওয়া গিফটের ছবি নিজেই নিজের ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করেন। এরপর একের পর এক অনুগামীরা অভিনেত্রী পায়েলকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button