বিনোদন

স্ত্রী মিমির ঠোঁটে সটান কামড় ওমের, ক্যামেরা অন রেখেই ঘনিষ্ঠ আদরে মত্ত নবদম্পত্যি, ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

আর ভাইরাল হওয়া এই ভিডিওগুলো কখনো হয় হাসির কখনো হয় মানবিক কোনো আবেদনের। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিভা প্রকাশের মাধ্যম হুসেবে বেঁচে নেন। তাইতো মাঝ্যেই মাঝেই সোশ্যাল মিডিয়াতে দেখতে পাওয়া যায় বিভিন্ন রকম নাচের, গানের ও আবৃতির ভিডিও আর সেই সাথে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেলিব্রেটিদের বিভিন্ন ছবি ও ভিডিও।

টলিউডের জনপ্রিয় সেলেব জুটি ওম সাহানি ও মিমি দত্ত। গত মাসে সাত পাকে বাধা পড়েছেন ওম-মিমি।বৈদিক মতে বিয়ে সেরেছিলেন এই জুটি। বিয়েতে সংগীত মেহেন্দি গায়ে হলুদ এই সবই যেন নজর করেছিল নেটিজেনদের।সেই সব ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছিলেন ওম-মিমি। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিলো । এখনও হানিমুন পিরিয়ডের রেশ কাটেনি এই জুটির। তবে নতুন বিবাহিত জীবনের প্রতিটা মুহূর্তই যেন উপভোগ করতে দেখা যাচ্ছে টলিউডের এই নতুন দম্পত্যিকে ।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে লাইমলাইটে আসেন টলিউডের এই নবদম্পত্যি। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন এই নবদম্পত্যি। যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরা ও রেখেই স্ত্রী মিমির ঠোঁটে সটান কামড় দিয়েছেন ওম। হবু বরের ভালবাসায় লজ্জায় রাঙা হয়ে মুখ সরিয়ে নিলেন মিমি। এই ভিডিও নজর কাড়ে নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Back to top button