বিনোদন

দাম্পত্য জীবনে ৬ মাস পূর্ণ করলেন ওম-মিমি, গায়ে হলুদের সেই বিশেষ মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী

গত বছর থেকে লকডাউনে সময় থেকে সকলেই গৃহবন্দী অবস্থায় জীবন কাটাচ্ছেন। করোনার সাথে লড়াই করার জন্য। ২০২০ সালে লকডাউন কাটার পর বছর শেষের দিকে বহু তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যেমন অভিনেতা অনির্বান এবং তার বহু দিনের বান্ধবী দেবলীনা ,অভিনেতা গৌরব এবং দেবলীনা কুমার ,নীল এবং তৃনা এবং মিমি-ওম। যেন মনে হয়েছিল বিয়ের তোড়জোড় পরে গেছিল।

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সবকিছু যেন নখদর্পনে চলে আসে। যেকোনো জিনিস মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বর্তমান সোশ্যাল মিডিয়ায় একটি গান সকলের মন জয় করে নিয়েছে। যা বিপুল পরিমানে ভাইরাল হয়েছে। বর্তমানে সবাই ‘পানি পানি’ নিয়ে ব্যস্ত।কিছুদিন আগে মুক্তি পেয়েছে বলিউডের জনপ্রিয় সিঙ্গার বাদশা এবং আস্থা গিল এর নতুন গান ‘পানি পানি।’সম্প্রতি সেরকমটাই দেখা গেল বিখ্যাত টলি তারকা জুটি ওম এবং মিমি কে এই ট্রেন্ড এ গাঁ ভাসাতে। না সকলের মতো রিল ভিডিও নয় বরং ক্যাপশন এর মাধ্যমেই অনুগামীদের মন ‘পানি পানি’ করলেন অভিনেত্রী মিমি

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

এদিন অভিনেত্রী মিমি নিজেদের বিয়ের একটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ’ম্যা পানি পানি হো গ্যায়া’।সম্ভবত গায়ে হলুদ করার পরের মুহূর্তে এই ছবিটি ক্যামেরাবন্দি করা হয়েছে। দুজনে বসে আছেন এবং পেছন থেকে কেউ একজন জল ভরা কলসি থেকে তাদের দুজনের শরীরে জল ঢেলে দিচ্ছেন। তাই জন্যই ছবির সামঞ্জস্য বজায় রেখে ‘পানি পানি’র ক্যাপশন বেঁছে নিয়েছেন অভিনেত্রী।

বছরের প্রথমেই অভিনেতা ওম এবং অভিনেত্রী মিমি দত্ত তাদের পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনত বিয়ে সেরে নেন। তারপর তারা সামাজিক মতে বিয়ে সারেন। যদিও ওম বাঙালি নন, কিন্তু তবুও তিনি সম্পূর্ণ বাঙালি মতে বিয়ে করেন নিজের বহুদিনের প্রেমিকা মিমিকে ।তাদের বিয়ে নজর কেড়ে নিয়েছিল সকলের। আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ সব অনুষ্ঠানই ছিল জাকজমক ,যা পুরো পিকচার পারফেক্ট। তাদের বিয়ে করিয়েছেন রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক,বিয়েতে ছিলনা কন্যাদান। তাদেরটা বিয়ের আসরে দেখা যায় অভিনবত্বের ছোয়া সিঁদুরদানের সময়, শুধু ওম মিমিকে সিঁদুর পড়াননি, মিমিও ওম এর কপালে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন। দেখতে দেখতে একসাথে কাটিয়ে ফেললেন দীর্ঘ ৬ মাস। সুখেই দিন কাটাচ্ছেন এই দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Back to top button