বিনোদন

প্রকাশ্যে চুমু খাচ্ছেন ও আদর করছেন ওম, লজ্জায় রাঙা হয়ে উঠলেন স্ত্রী মিমি, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি ওম-মিমি। অভিনয় করতে করতেই দুজনের আলাপ হয়। তারপর বন্ধুত্ব। তারপর ধীরে ধীরে সেই বন্ধুত্বের সম্পর্ক প্রেমের সম্পর্কে পরিণত হয়। সম্প্রতি তাদের ভালোবাসার সম্পর্ককে পরিণতি দান করে এই জুটি বিয়ে করেছেন ওম সাহানি ও মিমি দত্ত। “আলোর বাসা” ধারাবাহিকের সেট থেকেই আলাপ হয় দুজনের।

ওম বিহারি হলেও তাদের বিয়ে হয় একদম বাঙালি রীতিনীতি মেনেই। বাঙালি মতে বিয়ের কোনো ত্রুটিই ছিলোনা। কোনরকম কন্যাদান ছাড়াই মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিকের পৌরোহিত্য বিয়ে সম্পূর্ণ হয় ওম-মিমির। তবে কন্যাদান না হলেও বিয়েতে শুভদৃষ্টি, মালাবদল, সাতপাকে ঘোরা সবই হয়েছে।

তাদের বিয়ে বেশ জাকজমক করেই হয়। টলিউডের একাধিক তারকা উপস্থিত ছিল তাদের বিয়েতে। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন ওম-মিমি। এবং সোশ্যাল মিডিয়াতে তাদের বেশ জনপ্রিয়তা আছে। সম্প্রতি সোনার সংসার অ্যাওয়ার্ড শো অনুষ্ঠানে দেখা গেল এই জুটিকে। মাঝে মধ্যেই এই জুটির মজার কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সম্প্রতি এই জুটির একটি ভিডিও ভাইরাল হতেও দেখা যায়। যেখানে দেখা যাচ্ছে যে কখনও ওম মিমিকে ও মিমি ওমকে আদোরে ভরিয়ে দিচ্ছেন। এদিন ওমের পরণে ছিল কালো শার্ট ও মিমির পরনে ছিল লাল রঙের একটি ঝলমলে পোশাক। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ভিডিওটি। আর তাদেরকে দেখতেও বেশ দারুন লাগছিলো।

 

Back to top button