বিনোদন

ওম সকলের সামনেই রোম্যান্স করছেন মিমির সাথে, লজ্জায় লাল হয়ে গেলো স্ত্রীর গাল, ভাইরাল ভিডিও

আমরা অনেকটা দিন লকডাউন এ কাটিয়েছি ,এর জন্য আমাদের অনেক অসুবিধায়ও পড়তে হয়েছিল। এবং অনেকের বিয়েও আটকে ছিল। কিন্তু লকডাউন কাটার পর ২০২০ সালের শেষের দিক থেকে চারিপাশে শুধুই সোনা যাচ্ছে বিয়ের সানাই। তার সাথে টালিপাড়ায়ও একের পর এক শোনা যাচ্ছে বিয়ের সানাই। একে একে বহু তারকারা বিবাহ বন্ধন এ আবদ্ধ হয়েছেন। যেমন অভিনেতা অনির্বান এবং তার বহু দিনের বান্ধবী দেবলীনা ,অভিনেতা গৌরব এবং দেবলীনা কুমার ,নীল এবং তৃনা এবং মিমি-ওম।

বছরের প্রথমেই অভিনেতা ওম এবং অভিনেত্রী মিমি দত্ত তাদের পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনত বিয়ে সেরে নেন। তারপর তারা সামাজিক মতে বিয়ে সারেন। যদিও ওম বাঙালি নন ,কিন্তু তবুও তিনি সম্পূর্ণ বাঙালি মতে বিয়ে করেন নিজের বহুদিনের প্রেমিকা মিমি কে ।

তাদের বিয়ে নজর কেড়ে নিয়েছিল। আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ সব অনুষ্ঠানই ছিল জাকজমক ,যা পুরো পিকচার পারফেক্ট। তাদের বিয়ে করিয়েছেন রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক,বিয়েতে ছিলনা কন্যাদান। তাদেরটা বিয়ের আসরে দেখা যায় অভিনবত্বের ছোয়া সিঁদুরদানের সময় ,শুধু ওম মিমিকে সিঁদুর পড়াননি, মিমিও ওম এর কপালে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন।

বিয়ের পর তাদের বিভিন্ন খুনসুটির ভিডিও মাঝে মাঝেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই নবদম্পতির আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের দুজনকে দেখা গেছে রোমান্টিক গানে নাচ করতে। ওম-মিমির এই রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button