বিনোদন

ওম-দেবলীনা ‘ডার্লিং’ গানে করলেন দুর্দান্ত নাচ, দেখে মুগ্ধ দর্শকরা, ভাইরাল ভিডিও

15 ই অগস্ট ছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর ‘স্বাধীনতা দিবস স্পেশ‍্যাল’ পর্ব। এদিন ভারতমাতা ও তাঁর বীর সন্তানদের উদ্দেশ্যে নাচের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন প্রতিযোগীরা। কিন্তু তার মধ্যেই শোয়ের মেন্টর ওম সাহানী (Om Sahani) ও দেবলীনা কুমার (Devlina Kumar) বেছে নিলেন একটু অন্য স্বাদের নাচ।

ওম ও দেবলীনা এদিন ডুয়েট পারফরম্যান্স করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) অভিনীত ‘সাত খুন মাফ’-এর বিখ্যাত গান ‘ডার্লিং’-এর সাথে। দেবলীনার পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি ও ওম পরেছিলেন সাদা পাঞ্জাবি-চোস্ত ও সবুজ জহর কোট। যখন মঞ্চ নাচে জমজমাট তখন কিন্তু মজার ছলে বিচারকদের মাতিয়ে অনেকটাই স্পটলাইট কাড়লেন শোয়ের সঞ্চালক অঙ্কুশ (Ankush Hazra)।

এদিনের বিশেষ পর্বে নেতাজী সুভাষচন্দ্র বসু (Netaji Subhashchandra Bose)-কে স্মরণ করে মঞ্চে প্রতিযোগীরা পারফর্ম করলেন ‘কদম কদম বাড়ায়ে যা’। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে গোবিন্দা (Govinda) জানিয়েছেন, নেতাজী ঈশ্বরতুল‍্য, তিনি জীবনের পথে চলার পাথেয় হয়ে সকলের সঙ্গেই থাকবেন। নেতাজীর ছবির সামনে সাষ্টাঙ্গে প্রণাম করেন গোবিন্দা।

পঁচাত্তরতম স্বাধীনতা দিবসে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক শুভশ্রী (Subhasree ganguly)-র তিনরঙা প্রিন্টেড শিফন শাড়ি সকলের নজর কেড়েছে। নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁর এই লুক।

Back to top button