বিনোদন

‘নাদুস-নুদুস’ হতে ‘পেটো ডায়েট’ ফলো করছেন অলিভিয়া! হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নায়িকার?

সিরিয়ালের এই অভিনেত্রীর নাম হলো অলিভিয়া সরকার। তিনি দেখতে খুব সুন্দরী হলেও বেশিরভাগ মা -কাকিমার তাকে সহ্য করতে পারেন না। আর এর একটি অন্যতম কারণ হলো যিনি আসলে টেলিভিশনের খল নায়িকা। আর এই খল নায়িকার চরিত্রে অভিনয় মানেই হিরোইনের পেছনে লেগে থাকা।

অলিভিয়া সবার প্রথম টেলিভিশনের পর্দায় পা রাখেন ‘বোঝেনা সে বোঝেনা ‘ধারাবাহিক দিয়ে। কিন্তু এরপর তিনি ‘সীমা-রেখা’ ধারাবাহিকেসীমারেখা’র টিয়া কিংবা ‘জয়ী’র মালিনী রূপে মা কাকিমাদে মনে রাগ ধরিয়েও মজিয়ে দিয়েছেন নিজের দক্ষ অভিনয়ের গুণে। সাধারণত অনস্ক্রিন কাজ মানেই ছিপছিপে চেহারার নায়িকাকেই বেশি ক্ষেত্রে পাওয়া যায় । কিন্তু এদিকে হঠাৎ ‘নাদুস-নুদুস’ হতে ‘পেটো ডায়েট’ ফলো করছেন অলিভিয়া! কিন্তু কেন এই সিদ্ধান্ত নিলেন টেলি নায়িকা অলিভিয়া ।

কী এই পেটো ডায়েট? এই নিয়ে অনেকের মনেই রয়েছে প্রশ্ন। তবে নায়িকা অলিভিয়ার কথায়, পেটো ডায়েট মানে যেখানে সবকিছু খাওয়া যায়। এই ডায়েটের পর অবশ্য অনন্য লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। দিন দিন আরো লাস্যময়ী হয়ে উঠছেন তিনি।এই ডায়েট করে নাকি সমস্ত রকমের খাবার খাচ্ছেন এই বাঙালি নায়িকা। নায়িকা জানান, তিনি প্রচুর খাওয়া দাওয়া করেন । তবে সেই যেন গায়ে লাগেনা। মাঝে বেশ রোগ হয়ে গিয়েছিলেন তিনি। যার ফলে এবার সামান্য ওজন বৃদ্ধি করার চেষ্টা চালাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

Back to top button