বিনোদন

পুরনো স্মৃতি মন ভেঙে দেয়, সুশান্তকে মিস করে ছবি পোস্ট অভিনেত্রী রাখির

অতীত কখনোই ভোলা যায় না যতই যা কিছু হয়ে যাক না কেন। কিন্তু তও অতীতকে নিয়ে এগিয়ে যাওয়া যায় না। অতীতকে পিছনে ফেলে এগিয়ে যেতে হয় সামনের দিকে। কিন্তু মনে হয় ইশ একবার যদি ফিরে পেতাম সেই পুরোনো অতীতকে। যদি পৌঁছতে পারতাম তাহলে সহজেই সেই সমস্যার সমাধান করতে পারতাম।

ড্রামা কুইন রাখি সাওয়ান্ত সেই পুরোনো স্মৃতির একটি নাচের ছবি সামনে আনলেন। রাখি সাওয়ান্ত বিগ বসের মঞ্চ থেকে প্রায় জয়ী হয়েই ফিরেছেন। রুবিনাকে টক্কর দিয়ে প্রথম পুরস্কার পাননি ঠিকই। কিন্তু বিগ বসের ঘর থেকে ১৪ লক্ষ টাকা নিয়ে ফিরে আসেন। তার মায়ের ক্যান্সারের চিকিৎসার জন্য সম্পূর্ণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যাতে তার মা সহজেই তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

কিন্তু একটা কথা তো মানতেই হবে স্মৃতি কখনও ভোলা যায় না। রাখি সাওয়ান্তের জীবনে তার মার্ এতবড় অসুখের সময়ও তিনি সুশান্ত সিংহ রাজপুতকে ভোলেননি। পুরোনো একটি ছবি শেয়ার করেছেন। যেখানে রাখি ও সুশান্ত একটি নাচের মঞ্চে নাচের মুডে রয়েছেন। রইলো রাখি সাওয়ান্তের সেই পুরোনো ছবি-

সুশান্ত সিং রাজপূত বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। অল্প সময়ের মধ্যেই নিজের পরিচয় গড়ে তোলেন। মধ্যবিত্ত পরিবার থেকে তিনি বলিউডে পা রাখেন। কিন্তু গত বছর ২০২০ তে জানুয়ারি মাসে তিনি সকলকে ছেড়ে চলবে যান। তার নিজের আবাসন থেকে তার মরদেহ উদ্ধার হয়। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ভিসেরা রিপোর্ট অনুযায়ী তিনি আত্মহত্যা করেছিলেন ওই দিন এটাই মনে করা হয়। কিন্তু তার রহস্য । মৃত্যু নিয়ে সংশয় থেকেই যায়।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button