বিনোদন

‘ও জুন আন্টি একটা রিপ্লাই দাও না’, অধীর আগ্রহে অপেক্ষা করে থাকা অনুরাগীদের কথা রাখলেন জুন আন্টি

বাঙালিদের একটি প্রিয় ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা। ষ্টার জলসার সকলের প্রিয় এবং পছন্দের ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। এখানে জুন আন্টির চরিত্রে অভিনয় করেন উষসী চক্রবর্তী। তার অভিনয়ও সকলেই পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতেও তার আলাদা ক্রেজ আছে। তার সমস্ত কাজকর্ম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সাধারণ মানুষের এতটাই ভালোবাসা পেয়েছেন তিনি যে অনুরাগীরা তার একটা ছোট্ট রিপ্লাইয়ের জন্য কত মেসেজ না করেন।

কিন্তু তিনি কত আর মেসেজের রিপ্লাই দেবেন। কিন্তু এবারে অনুরাগীদের কথা রাখলেন। এক অনুরাগীর কমেন্ট দেখে উষসী চক্রবর্তী নিজেই রিপ্লাই করেন। ওই অনুরাগী লিখেছেন,” ও জুন আন্টি একটা রিপ্লাই দাও না, মাকে দেখাবো”। অভিনেত্রী এই মেসেজ দেখে তার এই আবদার মেটালেন, জুন আন্টি রিপ্লাই করেন,”এইতো দিচ্ছি, মাকে প্রণাম জানাবেন”।

অভিনেত্রী উষসী চক্রবর্তী একজন ভদ্র সভ্য ঘরের মানুষ। তার প্রভ্যুর শিক্ষাও রয়েছে। তার পাশাপাশি তিনি একজন খুবই সহজ সরল ও সোজা মনের মানুষ। তিনি রীতিমত প্রণাম জানানোর কথা লিখেছেন এবং মিষ্টি করে মিষ্টি উত্তর দিয়েছেন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সকলেই তার ফ্যান হয়ে উঠেছেন। একব আর জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তীকে প্রশ্ন করা হল যে, জুন আন্টি হিসেবে দর্শকদের প্রতি আপনার প্রতিক্রিয়া কি? এর উত্তরে তিনি বলেন,”লোকে তো আমাকে গালি দেয়। দর্শক আমাকে এই মারে তো সেই মারে। ( একটু থেমে) কি বলব বলুন! দে লাভ টু হেট মি এটাই আমার বক্তব্য। একটা মজার সম্পর্ক আছে দর্শকের সাথে আমার। আমাকে গালিগালাজও করে আবার আমাকে না দেখতে পেলে কিরকম একটা করতে থাকে, সেটা আমি খুব ভালোবাসি। মানে দেখাও চাই আবার গালি দেওয়াও চাই এটা একটা খুব অদ্ভুত সম্পর্ক।” জুন আন্টির এই কথা সত্যি প্রমান হল। মুহূর্তেই ভাইরাল এই পোস্ট।

Back to top button