বিনোদন

ফের ক্যামেরার সামনে অনুষ্কা-কন্যা, একরত্তি মেয়ে ভমিকাকে বুকে জড়িয়ে মুম্বাই ফিরলেন বিরাট-পত্নী

বলিউডের জনপ্রিয় জুটি বিরাট-অনুষ্কা। গত ১১ই জানুৱাই তাদের ঘর আলো করে এসেছে একমাত্র মেয়ে ভামিকা। ভামিকাকে বেশ যত্ন করেই মানুষ করছেন বেই জুটি।জন্মের পর কেটে গেল ৩ মাস কিন্তু এখনো পর্যন্ত ক্যামেরার সামনে নিয়ে আসেননি তাদের মেয়েকে। সম্প্রতি বিরাট আইপিএলের জন্য এক শহর থেকে অন্য শহরে ঘুরে বেড়াচ্ছেন। তার পাশাপাশি চলছে করোনার বাড়াবাড়ি। কিন্তু এই কঠিন পরিস্থিতিতেও অনুষ্কা-ভামিকা তার স্বামী ও বাবাকে ছাড়েনি।

বিরাট বর্তমানে খেলা ও পরিবার দুইদিকেই সমানভাবে সামলাচ্ছেন। বিরাট রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন।বিরাট পরপর তিনটি ম্যাচ জিতেছেন সঙ্গে রয়েছে পরিবারের ভালোবাসা। গত রবিবার চেন্নাইতে কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে তৃতীয় ম্যাচ জিতে টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এর সঙ্গে মুম্বই পাড়ি দেন ক্যাপ্টেন কোহলি। আগামী ২২ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পরবর্তী আইপিএল ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর রাজস্থানের বিরুদ্ধে।

নিজের কাজকর্ম সেরে বিরাট মঙ্গলবার সকালে চেন্নাই থেদকে মুম্বাইয়ে ফিরেছেন। তার সাথে ছিল অনুষ্কা ও তার মেয়ে ভমিকা। বিমানবন্দরে পা রাখা মাত্রই ক্যামেরাবন্দি হন দম্পতি। এবারে ক্যামেরার সামনে থাকলেও দেখা যায়নি ভামিকাকে। অনুষ্কার কোলেই শুয়ে ছিল তাদের ছোট্ট মেয়ে ভামিকা।

পাপারাৎজিত্রা যতই দেখতে চাননা কেন ভমিকাকে দেখতে পারেনি তারা। ভামিকাকে মুড়িয়ে রেখেছে চাদর দিয়ে। ছোট্ট ভামিকাকে বেবি কেরিয়ার ব্যাগের মধ্যেই মায়ের কোলে মুখ লুকিয়ে রয়েছেন৷ ছবিতে দেখা যাচ্ছে যে ভমিকার মাথায় একটি গোলাপি রঙের বো ছিল। বিরাট এবং অনুষ্কা দু’জনেই মাস্ক ও ফেস-শিল্ড পরে রয়েছেন৷ তাদেরও শুধুমাত্র মাথাটুকুই দেখা গিয়েছে। তবে পুরোপুরি দেখা না গেলেও বিমানবন্দরে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

Back to top button