বিনোদন

নুসরতের টাইট সেক্সি ফটোশ‍্যুট ঘুম উড়িয়েছে ভক্তদের, দেখেনিন ভাইরাল সেই ছবিগুলি

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় নায়িকা হলেন নুসরাত ফারিয়া। তিনি বরাবরই জড়িয়ে পড়েন বিভিন্ন বিতর্কে। আর এবার তিনি জিমের টাইট পোশাক পড়া নিয়ে ফের জড়িয়ে পড়লেন বিতর্কে। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি জিম করার ছবি পোস্ট করে জড়িয়ে পড়েছেন বিতর্কে।

তাকে ওই ছবিতে মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে জিমের টাইট পোশাক পরে থাকতে। তিনি ওই ছবির ক্যাপশনে লিখেছেন ‘হয়েন ইন ডাউট..ওয়ার্কআউট..’। সেই সাথে তিনি দিয়েছেন আগুনের (🔥) ইমোজি।

নুসরাত ফারিয়ার শেয়ার করা ছবির উপর হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। আর তার ছবির নিচে জমা হওয়া কমেন্টস গুলির মধ্যে বেশিরভাগই হলো নেতিবাচক কমেন্টস। তার এরকম টাইট পোশাকের ছবি দেখে অনেকেই করেছেন ব্যাপক নিন্দা।

কিছুদিন আগেই তিনি ফেসবুক স্ট্যাটাসে ফরাসি পণ্য বর্জনের আহহ্বান জানিয়েছিলেন ও তিনি ওই পোস্টে লিখেছেন যে তিনি তার ফরাসি ব্রান্ডের একটি ঘড়ি ছুড়ে ফেলে দিয়েছেন। আর সেই স্টেটাস দেওয়ার পর সেদিন অনেকেই তার প্রশংসা করেছিল।

শুরুর দিকে রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করা নুসরাত ফারিয়া পরবর্তীতে বিভিন্ন বিজ্ঞাপনে মডেল ও টেলিভিশনের অবস্থানে উপস্থাপিকা হওয়ার পাশাপাশি অভিনয় করার সুযোগ পান বড় পর্দায়। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা গুলি হলো ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-২’, ‘ইন্সপেক্টর নটি ক’, ‘শাহেনশাহ’ ইত্যাদি।

 

View this post on Instagram

 

A post shared by Faria (@nusraat_faria)

Back to top button