বিনোদন

বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নুসরতের স্বামী নিখিল নিলেন বড় সিদ্ধান্ত! জানুন বিস্তারিত

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। এবং বর্তমান সময়ে তাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। নুসরতের ২০১৯ সালের ১৯ সে জুন ব্যাবসায়ী নিখিল জাইনের সাথে খুব ধুমধাম করেই বিয়ে হয়। তাদের বিয়ের নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিলো। তারপর ২ বছর জমিয়ে সংসারও করেছিলেন। কিন্তু হঠাৎ করেই তাদের মধ্যে বিচ্ছেদের সুর ভেসে আসে।

তাদের সম্পর্কে রীতিমত টলিপাড়া থেকে শুরু করে সমস্ত জায়গায় গুঞ্জন ভেসে আসে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নূসরতকে ট্রোলের মুখেও পড়তে হয়। তাঁরা একে অপরকে সোশ্যাল মিডিয়ার সাইড থেকেও আনফলো করে দিয়েছেন। কিন্তু এই সম্পর্ক ভাঙার গুঞ্জনের মধ্যেই নিখিল তার স্ত্রী নুশরতকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠায়। কিন্তু অভিনেত্রী নুসরত জানান যে এইসব খবর পুরোপুরি সঠিক নয়। তিনি জানান নিখিল তাকে কোনো বি৯বাহবিচ্ছেদের নোটিশ পাঠাননি। তবে এখনও সঠিক তথ্য পাওয়া যায়নি, সময় হলে জানা যাবে।

সম্প্রতি অভিনেত্রী নুসরতের জন্মদিনের দিন পশে দেখা যায়নি স্বামী নিখিলকে। প্রেমের মাসেই নিখিল কাউকে উদ্যেশ্য না করেই লেখেন যে, ভালোবাসার মানুষ পাল্টে গিয়েছে। নিখিল আরও লেখেন,”আমি দুঃখিত। তুমি যে কথা আমাকে দিয়েছিলে, তার কথা বলছি আর কি! দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনও সেই আগের মতোই আছি।”

এসবকিছুর মাঝেই ভেসে আসছে অন্য সুর। তাদের বিবাহ বিচ্ছেদের খবর সামনে আসতেই দিন দিন নিখিলের ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যেই তার ফলোয়ার সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৪১ হাজার ৫০০ জন। তবে নিখিল নিলেন এবারে বড় সিদ্ধান্ত। নিখিল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলটির দরজা নিখিল প্রাইভেট করে দিলেন। তাঁর প্রোফাইলে কেউ প্রবেশ করতে পারবেনা। কিন্তু শুধুমাত্র তাঁর ফলোয়ার তালিকায় থাকা মানুষেরাই দেখতে পারবে তাঁর পোস্ট। তাঁর এরকম সিদ্ধান্ত নেওয়ার কারণ তাদের সম্পর্ক ভাঙার গুঞ্জনে অনেকেই তাঁর প্রোফাইলে এসে তাদেরকে দেখার জন্য।

Back to top button