বিনোদন

‘নুসরাত দি রাগ করবে’ নিখিল জৈনের সাথে অঙ্কুশ কে দেখেই সতর্ক বার্তা দিলো নেটিজেন

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন (Nikhil Jain) এখন পুরোনো সম্পর্ক ভুলে অনেকটাই নিজের ব্যবসার উপর ফোকাসড। নিয়ে এলেন তাঁর নতুন প্রতিষ্ঠান, মেনসওয়্যার কালেকশন Ranjhindia। গতকাল অর্থাৎ রবিবারেই ছিল তাঁর লঞ্চ। এই উদ্দেশ্যেই আয়োজন করেছিলেন তিনি গ্র্যান্ড পার্টি। যেখানে বসেছিল গতকাল রীতিমতন চাঁদের হাট। ছিল ছোট্ট এবং বড় দুই পর্দারই তারকাসকল।

এমনকি নিখিল জৈনের পার্টিতে তোলা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এক্কেবারে হবু বউ ঐন্দ্রিলাকে (Aindrila Sen) নিয়েই পার্টিতে উপস্থিত ছিলেন নায়ক। এই সকল ছবি শেয়ার করে নিখিলকে শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশ লিখেছেন, ‘শুভেচ্ছা ভাই, রাঞ্ঝ-র লঞ্চের জন্য। নতুন কালেকশন আসাধারণ। খুব খুশি তোমার জন্য। আরও আরও সফল হও। জলদি আবার দেখা হবে।’ আর অঙ্কুশের পোস্ট কইরা ছবিতে ছিল টলিউডের আরেক পাওয়ারফুল জুটি তৃণা সাহা (Trina Saha) আর নীল ভট্টাচার্যকে (Neel Bhattacharya)। এছাড়া সেখানে ছিল সৌমিতৃষা কুন্ডু (Soumitrsha Kundoo), ঊষসী রায়ও (Ushasie Ray)। তৃণা, সৌমিতৃষা সবাই ইনস্টাগ্রামে প্রচুর ছবি শেয়ার করেছেন এই পার্টির!

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

একসময় নিখিলের এই বস্ত্র বিপননির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন নুসরত। সেখান থেকেই তাদের আলাপ-সম্পর্ক। যদিও এখন সব অতীত! তবে নিখিলকে ভুলে জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন নুসরত। ছেলে ঈশান আর বর যশ দাশগুপ্তর সঙ্গে কাটাচ্ছেন সুখের সংসার! আর নিখিলও সবকিছু ভুলে নিজের ব্যবসাকে আরো দেশ-বিদেশে ছড়িয়ে দেওয়ায মন দিয়েছেন কাজে। রাঞ্ঝ-র শ্যুটে ক’দিন আগে গিয়েছিলেন লাদাখেও। নিজেই নিজের ব্যান্ডের মুখ। তবে, নিখিলের পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই কটাক্ষ মুখে পড়তে হল অঙ্কুশকে। নেটিজেনরা বলে উঠছেন, ‘তোমার বন্ধু নুসরত রাগ করবে না’? ‘নুসরত আর একটাও কাজ করবে না আপনার সঙ্গে’, ‘তোমরা নিখিলের পার্টিতে কী করছিলে। তোমরা সবাই খুব ভালো, কিন্তু তা বলে এই নিখিলের সাথে মিশবে। এটা ভাবতে পারিনি’-র মতো নানান কমেন্ট!

Back to top button