বিনোদন

এক মাসের শিশু কে বাড়িতে রেখে ‘অবিবাহিত’ ‘স্বামী’র সাথে কাশ্মীরে ঘুরে বেড়াচ্ছেন নুসরাত,কটাক্ষ নেটিজেন

বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় তথা চর্চিত নায়িকাদের মধ্যে একজন হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন থেকে শুরু করে সঙ্গী যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক সব নিয়েই সংবাদের শিরোনামে থাকেন নায়িকা। সম্প্রতি কিছুদিন আগেই ফুটফুটে এক পুত্র সন্তানের জন্মও দেন অভিনেত্রী। প্রথমদিকে সন্তানের পিতৃ পরিচয় নিয়ে সংশয় থাকলেও অভিনেতা যশ দাসগুপ্ত … The post Yash-Nusrat: ‘নির্লজ্জ’, এক মাসের ঈশানকে বাড়িতে রেখে যশের সঙ্গে কাশ্মীর গিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার নুসরত

বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় তথা চর্চিত নায়িকাদের মধ্যে একজন হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন থেকে শুরু করে সঙ্গী যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক সব নিয়েই সংবাদের শিরোনামে থাকেন নায়িকা। সম্প্রতি কিছুদিন আগেই ফুটফুটে এক পুত্র সন্তানের জন্মও দেন অভিনেত্রী। প্রথমদিকে সন্তানের পিতৃ পরিচয় নিয়ে সংশয় থাকলেও অভিনেতা যশ দাসগুপ্ত তাঁর জন্মদিনের দিন নিজ মুখেই স্বীকার করেন যে, ঈশান তাঁর সন্তান। এমনকি যশের জন্মদিনের কেকে ‘হাজবেন্ড’ লেখা দেখে কারোর আর বুঝতে বাকি নেই যশরত জুটির সম্পর্কের সমীকরণ।

তবে, বাহ্যিক টানাপোড়েন ও কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবিতে মন কাড়ে সকলের। সম্প্রতি নুসরত (Nusrat Jahan) নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে, একেবারে বরফে ঘেরা প্রকৃতির মাঝে ছাতা মাথায় দাঁড়িয়ে সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। তাঁর পরণে রয়েছে নীল রঙের জ্যাকেট, হাতে গ্লাভস।

এমনকি হাতে রয়েছে ফ্লোরাল প্রিন্টের ব্যাগ। খোলা চুলে ছাতা মাথায় নিজের ভঙ্গিমায় ছবি তুলেছে অভিনেত্রী। তবে, ছবি পোস্ট করা মাত্রই নেটিজেনরা একের পর বিদ্রুপ ও প্রশ্নবাচক মন্তব্যে ভরিয়ে দিয়েছে অভিনেত্রীর কমেন্ট সেকশন। কেউ লিখেছেন যে, বাচ্চাকে ফেলে রেখে কোথায় ঘুরে বেড়াছেন? কেউবা আবার নুসরতকে আশীর্বাদ করে লেখেন যে, ‘হিস্ট্রি রিপিড, নতুন বছরে নতুন এনগেজমেন্ট রিং। কেউতো আবার ধরেই নিয়ে যে এই বরফের দেশে অভিনেত্রী ঈশানকে নিয়ে এসেছেন। আর তাই রীতিমতো ক্ষিপ্ততার সঙ্গেই বলেন যে, ‘বাচ্চাকে কি নিউমোনিয়া বাঁধানোর জন্য কাশ্মীরে নিয়ে এসেছেন?’। কেউ আবার নুসরতকে নির্লজ্জ বললেন এক মাসের ঈশানকে বাড়িতে রেখে যশের সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য।

Back to top button