বিনোদন

অন্তঃসত্ত্বা-বিচ্ছেদ, বিতর্ক নিয়ে মুখ খুললেন নুসরত, বললেন ‘বিয়ে নয়, ওটা ছিল সহবাস’

টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরত জাহান বিয়ে করেন ব্যাবসায়ী নিখিল জৈনকে। বিয়ের পর বেশ সুখেই ঘর করছিলেন নিখিল-নুসরাত। তবে কয়েকমাস ধরে যেন সেই আগের মতো সম্পর্ক নেই নিখিল-নুসরতের। এমনটা হবে কেউ ভাবতেই পারেনি। নিখিল-নুসরতের মাঝে টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ঢুকে পড়েছেন বলে অনুমান করছেন ভক্তরা। নুসরতের রাজস্থান ট্রিপের পরই নিখিল ও তাঁর সম্পর্কে চিড় ধরা নিয়ে জল্পনা তুঙ্গে।

তবে এই নিয়ে যশ-নুসরত-নিখিল এখনো মুখ খোলেননি ।এর মাঝেই খবর মা হতে চলেছেন নুসরত জাহান। এই খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। তবে এবার মুখ খুললেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান নিজেই।

নিজেই বিবৃতি জারি করলেন নুসরত। সেখানেই সাফ জানিয়ে দিলেন, তিনি নিখিলের সঙ্গে সহবাস করেছেন।এটা বিয়ে ছিল না। কারণ বিয়ে সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন। নিখিল আর নুসরতের আইনি বিয়ে হয়নি।তবে তারা দুজনেই একসঙ্গে ছিলেন বলে জানিয়েছেন নুসরাত জাহান। এমনকি নুসরাত জানান, বিয়ে যখন হয়নি, তখন বিচ্ছেদের প্রশ্নই ওঠে না এই সম্পর্কে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button