বিনোদন

সুখের দাম্পত্যে বিচ্ছেদের গুঞ্জন, একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান(Nusrat Jahan) ও নিখিল জৈনের(Nikhil Jain) মধ্যে প্রেম ও বিয়ের খবর সবসময়েই থাকে আলোচনার শীর্ষে। প্রেম পরিণতি পায় বিয়েতে ইতালিতে এক রাজকীয় বিয়ের আসরে। সোশ্যাল মিডিয়াতে তাদের রূপকথার বিয়ের ছবি প্রকাশ পেতেই ভাইরাল হয়েছিল। বিয়ের পরেও নুসরাত ও নিখিলের রোমান্টিক মুহূর্ত নজর কারে নেটিজেনদের।

আর এবার সেই সুখের দাম্পত্যেই যেন ধরেছে ফাটল! বেশ কিছুদিন ধরেই নিখিল ও নুসরাতের সম্পর্কের বিষয় নিয়ে চলছে গুঞ্জন। আর সেই গুঞ্জনের আগুনে ঘি হয়ে পড়লো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশট।

সেই স্ক্রিন শটের ভিত্তিতে বোঝা যাচ্ছে যে নুসরাত জাহান ও নিখিল জৈন একে অপরকে করে দিয়েছেন আনফলো। এমনকি জন্মদিনে স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি স্বামী নিখিল।আর এরফলেই জোরদার হয়ে দাঁড়ায় তাদের বিয়ে ভাঙার জল্পনা। গত বছরের নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নুসরাতের সাথে ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি আপলোড করেছিলেন নিখিল। সেইদিন নিখিল একটি পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন সকলকে দীপাবলি শুভেচ্ছা। নুসরাতের প্রোফাইলেও অনেক দূর খোঁজার পরেই পাওয়া যাবে যুগলের ছবি।

টলিউডের অন্দরের চলছে গুঞ্জন যে ‘SOS কলকাতা’ ছবির নায়ক যশ দাসগুপ্তের সাথে নাকি তার তৈরী হয়েছে নৈকট্য। এমনকি দুজন নাকি একসাথে ভারতের মরুশহর রাজস্থানে বেড়াতেও গিয়েছিলেন। তবে জন্মদিনে দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে নুসরাত সে কথা অস্বীকার করে বলেন ‘”আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।”

তবে সেই সাক্ষাৎকারে নুসরাত নিখিলের সাথে আলাদা থাকার বিষয়টি স্বীকার করে নিয়ে জানিয়েছেন যে একান্ত ব্যক্তিগত কারণেই এক থাকার সিদ্ধান্ত আর সেই সাথে তিনি বলেন ‘বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।”তাই এখন টলিমহলে আর এক গুঞ্জন শুরু তবে কি সত্যি নুসরাতের সাথে নিখিলের বিয়ে দেড় বছরের মাথায় ভাঙতে চলেছে?নুসরাত কি তবে শ্রাবন্তীর পথেই পা বাড়াচ্ছেন? এখন নেটিজেনদের মনে ঘুরছে এই প্রশ্ন।

Back to top button