বিনোদন

উন্মুক্ত উরু আর খোলা ক্লিভেজের ট্যাটু দেখিয়ে কটাক্ষের শিকার সাংসদ-অভিনেত্রী নুসরত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত। কিন্তু নানা সময় নানা বিষয় নিয়ে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে তাকে। বর্তমানে সাংসদ-অভিনেত্রী চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। নতুন বছর শুরু হতেই অভিনেত্রীর জীবনে ঝড় উঠে যায়। কিন্তু সেই ঝড় মাথায় নিয়েই পারি দিয়েছিলেন রাজস্থানে। অবশ্য রাজস্থানে তিনি এক ছিলেন যান তার সঙ্গী হিসেবে ছিলেন যীশু দাসগুপ্ত। এরকমই অনুমান কিছু মানুষদের। তবে কখনো নিজের দাম্প্যত্য জীবন তো কখনো রাজনৈতিক বিষয় নিয়ে বারবার খবরের শিরোনামে এসেছেন তিনি।

নুসরতের জীবনে টানাপোড়েনের মাঝখানে যখন তাকে নিয়ে টলিপাড়ায় দাম্পত্য কলহ নিয়ে গুঞ্জন চলছিল ঠিক তখনই তিনি জ্বলন্ত আগুনে ঘি ঢেলে দেন। সম্প্রতি নুসরতের একটি ছবি পোস্ট করা নিয়ে তাকে কটাক্ষের মুখোমুখি হতে হয়। সেখানে দেখা যাচ্ছের তার দীর্ঘ উরু অনাবৃত্য। এই কনকনে ঠান্ডায় তার গায়ে নেই কোনো শীতবস্ত্র, উন্মুক্ত ক্লিভেজ, টপের উপর থেকে উঁকি দিচ্ছে বুকের ট্যাটু। কিন্তু একজন সাংসদ হয়েও নিজের ব্যাক্তিগত ছবি এভাবে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন যার জন্য তাকে নানান প্রশ্নের মুখোমুখি হতে হয়।

 

 

 

চরম অপমানের মুখে নুসরত। তার নতুন ফটোশ্যুটে দেখা যাচ্ছে তিনি ইয়লো রঙের শর্ট ড্রেস পরে, ডান হাতে মোবাইল নিয়ে আর স্টাইলিশ চশমা পরে সোফায় বসে আছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “চিন্তার জন্য খাদ্য: এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না…আমার খুশি।”আবার বেশিরভাগ নেটিজেনরা বলেছেন যে, “সংসদ-অভিনেত্রী প্যান্ট পড়েননি”। কেউ কেউ বলেছেন “মিয়া খলিফার চশমা এখন নুসরতের কাছে” কেউ “বলেছেন অপুষ্টিতে ভুগছেন”।কেউ বলেছেন “গরিবের জ্যাকলিন”। তবে একজন সংসদ হয়ে এরকম পোস্ট করা মোটেই উচিত হয়নি। এরকম আরো নানা কমেন্টের মুখোমুখি হতে হয়েছে তাকে।

 

 

সাংসদ-অভিনেত্রী এই পোস্টটি করার আগে আরেকটি পোস্ট করেন। তিনি সেবামূলক কাজ করার জন্য বসিরহাট হাসপাতালে গিয়েছিলেন। আর পরে তিনি এই পোস্ট করেন। আর এতেই নেটিজেনদের ধারণা যে কম বয়সী ছেলেদের বিভ্রান্ত করার প্ল্যান করেছেন তিনি। অনেকেই এটাও বলেছেন যে “ইলেকশন যত কাছে আসছে আপনার জামা কাপড় টোটো খুলে যাচ্ছে।” মুহূর্তেই ভাইরাল সাংসদ- অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button