বিনোদন

নিখিলের থেকে দূরেই থাকেন নুসরত,স্পষ্ট জানিয়ে দিলেন সাংসদ-অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমান সময়ের একজন হট অভিনেত্রী নুসরত। “প্রেম জেগেছে আমার মনে বলছি আমি তাই, তোমায় আমি ভালোবাসি তোমায় আমি চাই উড়ি, উড়ি বাবা .. কি দারুণ।” এই গানটি নুসরাত ও নিখিলের জন্ন একটা সময় বেশ জনপ্রিয় ছিল, যখন তারা টিকটকে দর্শকদের মনিরঞ্জন করতেন । হঠাৎ করেই গুঞ্জন ওঠে যে দাম্পত্য অভিযান টলোমলো করছে এই দম্পত্তির। নুসরতের জন্মদিনের দিন একটি সর্বভারতীয় সংবাদপত্রের প্রশ্নের জবাবে নুসরত বলেন ,”লোকজন তো চিরকাল আমার জীবনব নিয়ে জল্প[না করেছে। আপনিই প্রথম, যার সঙ্গে আমি এ বিষয়ে কোটিহা বলছি। অনেস্টলি বলছি, আর আমার প্রাইভেট লাইফ পাবলিক কনজাম্পসনের জন্য নয়। বিকজ আই চোজ ইট। লোকে যা লিখেছে সেটা তাদের চৌকস আগে জবাব দিয়েছি আর নয়।”

নুসরতকে তাঁর পার্সোনাল লাইফ নিয়ে প্রশ্ন করা হয়েছিল , জানতে চাওয়া হয়েছিল নিখিল ও নুসরত এখন একসঙ্গে থাকছেন কি না এর উত্তরে তিনি সাফ জবাব দিয়ে দেন ,“অ‌্যাবসোলিউটলি পার্সোনাল রিজন আছে। হ্যাঁ, আমি আমার বাড়িতেই থাকছি। এর বেশি কিছু বলতে চাই না। একদম ব‌্যক্তিগত কারণে।”এতে দর্শকরা বুঝেই গেছেন যে তাঁর জীবনের গতি অন্যদিকে টার্ন নিয়েছে । আর নুসরাতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের তো শেষ নেই ।

নুসরতের রাজনৈতিক মহলের কিছু কর্মকান্ড নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন এবং তাঁর অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন উঠেছে। কেউ কেউ তাঁর উদ্ধতমূলক উক্তি নিয়েও নিন্দা করেছেন।তবে সবাই যে শুধু তাঁকে নিয়ে প্রশ্ন তুলেছে তা নয় আবার অনেকে তাঁর ভুবনমোহিনী রূপের প্রশংসাও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কাজের ফাঁকে সকলেই একটু হওয়া বদল করতেই ভালোবাসে। সন্মগ্য অভিনেত্রী নুসরত জাহান সম্প্রতি রাজস্থানে গিয়েছিলেন সোলো ট্রিপে। সেখানে গিয়ে নিজে বহু ছবি শেয়ার করেছেন এবং ছবিতে তিনি এমন কিছু ক্যাপশন দিয়েছেন যাতে করে ইটা বোঝা যাচ্ছে যে তিনি একটা বন্ধন থেকে মুক্তি চাইছেন। অবশ্য ২০২১ এ খাঁড়ার মত ঝুলছে বিধানসভার ভোট। যদিও তাঁর কোনো চিন্তা নেই কারণ ৫ বছরের জব্য তিনি সাংসদ। তবে মনের মধ্যে প্রশ্ন দানা বাঁধছে তিনি কি আগে ভাগেই কোনো সিদ্ধান্ত নেবেন তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে ?নাকি তিন লোকচর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠবেন। সবটাই হয়তো সময় বলবে। সঠিক সময়ের অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button