বিনোদন

স্বামী নিখিলকে ছেড়ে যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত! সম্পর্কের গুঞ্জন নেটদুনিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান(Nusrat Jahan)। তিনি এক বছর আগেই ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে। তাদের দাম্পত্য জীবন ভালোই কাটছে। নুসরাত বেশ বুদ্ধি করেই সামলাচ্ছেন স্বামী -সংসার -সাংসদ -ক্যামেরার কাজ।

কিন্তু হঠাৎ করেই আবার নুসরাত নেটিজেনদের কাছে হয়ে উঠলেন আলোচনার বিষয়। সোশ্যাল মিডিয়ায় নুসরাত ও যশের মধ্যে প্রেম পর্ব শুরু নিয়ে চলছে গুঞ্জন। আর তার মাঝেই জোশ ও নুসরাতের রোমান্টিক কিছু আলাপচারিতা দেখা গেলো সোশ্যাল মিডিয়াতে। তাই নেটিজেনদের মধ্যে বাড়ছে কৌতূহল।

সোশ্যাল মিডিয়ায় নুসরাতের সাথে ফ্লার্ট করছেন যশ। আর যশের ফ্লার্টিং মেসেজ দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নুসরাতের সাম্প্রতিক একটি ভিডিওতে যশ কমেন্টস করেছেন “তুমি ডানা না মেলতে পারলে আমারটা নিতে পারো”।জবাবে নুসরাত লিখেছেন, “তুমি যদিও স্বর্গ খুঁজে না পাও। আমি তোমার সঙ্গে নরক অবধিও যেতে প্রস্তুত।”

যশকে এখন প্রায়ই দেখা যাচ্ছে নুসরাতের ছবিতে ইঙ্গিতপূর্ণ কমেন্ট করতে। যশ ও নুসরাত ‘এসওএস কলকাতা’সিনেমার পর থেকেই যে অনেকটা কাছাকাছি এসে পড়েছেন তা অনেকেরই নজরে পড়েছে। অপরদিকে সোশ্যাল মিডিয়াতে পাওয়া যাচ্ছে নতুন খবর খুব শিগ্রই বাংলার বিভিন্ন জেলাতে ‘মাচা’ শো করতে চলেছেন যশ ও নুসরত।আর এরপর থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন তাদের সম্পর্কটা কি শুধু রিলের নাকি লেগেছে রিয়ালের স্পর্শ ?সোশ্যাল মিডিয়ায় যশ -নুসরাতের সম্পর্ক নিয়ে এখন আলোচনা তুঙ্গে। তবে এই বিষয় নিয়ে এখনো কেউ মুখ খোলেননি।

Back to top button