বিনোদন

মিমির ‘গোপন প্রেম’ ফাঁস করে দিলেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় হাতেনাতে দিলেন প্রমাণ

গ্ল্যামার দুনিয়ায় অভিনেত্রীরা নাকি ভালো বন্ধু হয়ে ওঠেনা। তবে পুরোনো এই মিথ মিমি ও নুসরাত ভেঙে ফেলেছেন অনেকদিন আগেই। তাদের দুজনের মধ্যে বন্ধুত্বের এতো মিল যে না দেখলে বিশ্বাস করা যায়না। মিমি ও নুসরাত যেন একে অপরকে চোখে হারাতে থাকেন সবসময়। অভিনয় হোক বা রাজনীতি সর্বক্ষেত্রে তাদের দেখা যায় একসাথেই। শিলিগুড়ির প্রতিবাদ মিছিলে মমতা ব্যানার্জির পাশে দেখা গেলো টলিউডের এই দুইম তারকাকেও।

রাজনীতি হোক বা অভিনয় কাজের ব্যস্ততার ফাঁকে নুসরাত -মিমি হাতছাড়া করেন না খুনসুটির কোনও সুযোগ। তাদের ব্যক্তিগত জীবনে যতই সম্যসা বা ওঠা পড়া থাক তারা দুজন একত্রে হলেই মেতে ওঠেন তাদের আনন্দ নিয়ে। আর সেই ঝলকি যেন পাওয়া গেলো নুসরাতের শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরিতে। দুই নায়িকা যেন এক মুহূর্তের জন্য ফিরে গেলেন তাদের ছেলে বেলাতে।

ভাইরাল একটি ১৫ সেকন্ডের ভিডিওতে দেখা গেলো বিছানাতে রাখা আছে প্লেটভর্তি মোমো আর তার সাথে দু রকমের চাটনি নিয়ে বসে আছেন মিমি চক্রবর্তী। নায়িকার পরনে ছিলো সাদা রঙের শার্ট ও নীল জেগিংস। নুসরাত ক্যামেরার পেছন থেকে মিমির কাছে জানতে চাইলো -কী খাচ্ছ তুমি?,মিমি নুসরাতের কথায় কান না দিয়ে আপন মনে মোমো খেতে খেতে বলেন ‘মোমো’। আর তারপরেই মিমিকে নুসরাত প্রশ্ন করেন তোর ফেভারিট চাটনি কোনটা ?সেই প্রশ্ন শুনে মিমি সামনে রাখা লাল চাটনি চামচ দিয়ে নিয়ে ও সেটা চামচের উল্টো পিঠ দিয়ে চেটে খেয়ে ক্যামেরার সামনে দেখিয়ে দিলেন কিভাবে মোমো ও চাটনি খাবার মজা নিতে হয়। আর তারপরেই হাসতে, হাসতে গড়িয়ে পড়েন যাদব পুরের সাংসদ।

 

View this post on Instagram

 

A post shared by Hindustan Times Bangla (@htbangla)

কিছুদিন আগেও শোনা গিয়েছিলো মিমি -নুসরাতের বন্ধুত্বের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। তবে এই নতুন ভিডিও সমস্ত জল্পনার আগুনে ঢেলে দিলো জল।

Back to top button