বিনোদনদেশ

“আপনারতো কোটি কোটি টাকা, দেশের জন্য কিছু করুন”, কঙ্গনাকে অনুরোধ করলেন রাখি

বলিউডের আইটেম গার্ল ও বিগবসের প্রাক্তন প্রতিযোগী এবার ফের খবরের শিরোনামে। তিনি এবার বলিউড কুইন বলে পরিচিত কঙ্গনার কাছে আবেদন করেছেন দেশের৪ প্রয়োজনে এগিয়ে এসে অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে সাহায্য করার জন্য। দেশের এমন পরিস্থিতে একাধিক বলিউড তারকা এগিয়ে এসেছেন সুস্থ সেবার সংকটের মোকাবিলায়।

এবার আচমকাই পাপারাত্জিদের মুখোমুখি হয়ে মুখ খুললেন রাখি। পাপারাজ্জিদের মধ্যে একজন কঙ্গনাকে প্রশ্ন করেন ‘কঙ্গনা জী-ও বলছিলেন আজকাল দেশের অবস্থা খুব খারাপ, মোদি জী ঠিক নাকি ভুল! কোনো কোনো জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না, আমাদের জন্য, দেশের জন্য, কঙ্গনা জী যা বলেছেন, এরপর কি বলতে চান’?

রাখি নিজের স্বমহিমাতে জবাব দিয়ে বলেন ‘পাওয়া যাচ্ছে না? ওহ হো! কঙ্গনা জী আপনি দেশের সেবা করুন না, দয়া করে। এত কোটি টাকা আপনার কাছে আছে, অক্সিজেন কিনুন আর লোকের মধ্যে বিতরণ করুন’।

ভারতে প্রতিদিনিই বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। ইতিমধ্যে বলিউডের তারকারা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে সকলের কাছে অনুরোধ করেছেন দেশের মানুষের পাশে দাঁড়াতে। সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, তাপসী পান্নু এবং দিয়া মির্জা।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে রাখি নিজে মুখে দুটো মাস্ক পড়েছেন ,প্রেসের সাথে কথা বলার জন্যই তিনি মাস্ক খুলেছেন সেই সাথে তাকে এলাকার চারপাশে স্যানিটাইজার স্প্রে করতে দেখা যায়। সেই সাথে তিনি ক্যামেরা মানদের বলেছেন তাদের স্ত্রী দের খেয়াল রাখতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button