বিনোদন

‘পুরো মিয়া খলিফার মতো লাগছে’! মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত জাহান

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (Yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন। নুসরতের পুত্রসন্তানের নাম হল ঈশান ( Yishaan)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের পরিচয়েই সন্তানকে বড় করতে চান তিনি। তবে যশ নিজেই এসএমএস করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে নুসরতের পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার সুখবর জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রী নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। এবার হয়তো নুসরত ধীরে ধীরে সবার সামনে আনতে চলেছেন ঈশানের পিতৃপরিচয়।

সম্প্রতি নুসরত ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর মুখে মেকআপ নেই, পরনে রয়েছে একটি কালো-সাদা স্ট্রাইপড শার্ট। নুসরত ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, যাদের কাছ থেকে পরামর্শ নেওয়ার প্রয়োজন নেই, তাদের সমালোচনাও শোনার দরকার নেই। ছবিটি শেয়ার করে নুসরত লিখেছেন, এই ছবিটি তুলেছেন ‘ড‍্যাডি’। এরপরেই যশকে এই ছবির সাথে লিঙ্ক-আপ করতে শুরু করেছেন নেটিজেনরা। নিজের মাতৃত্ব উপভোগ করছেন নুসরত।

তবে নুসরাত জাহানের শেয়ার করা আগের একটি ছবি যা তিনি মা হবার পরে পরেই শেয়ার করে ছিলেন সেই ছবিতে তাকে দেখা যায় তিনি একটি চশমা পরে আছেন। আর সেই চশমা পড়া ছবি দেখেই নেটিজেনরা কটাক্ষ করে বসে যে তাকে দেখতে একদম মিয়া খলিফার লাগছে।এছাড়াও আরো বিভিন্ন জন বিভিন্ন রকম মন্তব্য করেছেন তার ছবির নিচে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button