বিনোদন

সারা শরীরে নক্ষত্র জড়িয়ে আবেদনময়ী ভঙ্গিতে নুসরত, মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় নায়িকা হলেন নুসরাত জাহান। তিনি অভিনেত্রীর পাশাপাশি এখন একজন তৃণমূল সংসদ। সোশ্যাল মিডিয়াতে সামাজিক কার্যকলাপের জন্য বেশ প্রশংসিত একজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত হলেন নুসরাত। তিনি অসহায় মানুষের পাশে মাঝেই মাঝেই এসে ধরা দেন।টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করে নিয়েছেন নুসরাত।শুধু তাই নয়, দর্শকদের প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত জাহান। যেখানে সারা শরীরে নক্ষত্র জড়িয়ে আবেদনময়ী ভঙ্গিতে দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নজর কাড়ে নেটিজেনদের।দিন দিন যেন আরো সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রটি নুসরাত জাহান।

সাইজ জিরো ট্রেন্ড একসময় কারিনা কাপুর খান এনেছিলেন বলিউড ইন্ডাস্ট্রিতে। আর এবার টলিউড ইন্ডাস্ট্রিতে সাইজ জিরো ট্রেন্ড নিয়ে এলেন নুসরাত জাহান। ফ্যাট থেকে ফিট ও সৌন্দর্য ধরে রাখা এই সব কিছুর টোটকা রয়েছে অভিনেত্রীর কাছে। তবে নুসরাত কে ইদানিং জিরো ফিগারে দেখে অনেকেই কুমন্তব্য শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button