বিনোদন

Nusrat-Sreelekha: নুসরত নিজের ইচ্ছেতেই সন্তানের জন্ম দিয়েছেন, যা করেছেন বেশ করেছেন: শ্রীলেখা

26 শে অগস্ট নুসরত জাহান (Nusrat Jahan)-এর পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম হয়েছে। পার্ক স্ট্রিটের ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি সেকশন সার্জারির মাধ্যমে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। নুসরতের মা হওয়ার খবর যশ (Yash Dasgupta) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে জানালে তিনি নুসরতকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি পুত্রসন্তানকে ভালোভাবে মানুষ করার বার্তা দিয়েছেন। এবার নুসরতের পাশে দাঁড়িয়েছেন টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

শ্রুতি বলেছেন, নুসরতের গর্ভযন্ত্রণা যদি কেউ বুঝতেন, তাহলে তাঁকে এভাবে কলঙ্কিত করতেন না। শ্রুতি নুসরত ও ঈশানের সুস্থতা কামনা করেছেন। তিনি বলেছেন, গত দশ মাস ধরে দিনের পর দিন কটুক্তি, অশালীন মন্তব্য সহ্য করার পরেও তিনি পরম যত্নে তাঁর সন্তানকে গর্ভে লালন করেছেন। আজ তাঁর মাতৃত্ব জিতে গেল। শ্রুতির মতে, নুসরত ভালো সাংসদ হতে পেরেছেন কিনা তা নিয়ে নির্দ্বিধায় প্রশ্ন তোলা যায়। কিন্তু তাঁর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তোলা অনুচিত।

আর এবার নুসরাতের পাশে দাঁড়ালেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি তার ফেসবুক বার্তায় লিখেছেন “আমি প্রায়ই নুসরাতের রাজনৈতিক অবস্থানের জন্য সমালোচনা করেছি কিন্তু তবুও এই বিশাল বিচারিক সমাজে মা হওয়ার তার সাহসের প্রশংসা করি এবং সেটাও বিবাহ বন্ধনে আবদ্ধ? (???)
মা এবং ছেলে উভয়ের জন্য শুভ কামনা।’

এরপর শ্রীলেখা সংবাদ মাধ্যম আনন্দ বাজারকে জানিয়েছেন ‘‘পিতৃপরিচয় ছাড়া মাতৃত্বের উদ্‌যাপন করলেন নুসরত। এর জন্য প্রচণ্ড সাহস আর কলিজার জোর থাকা চাই। আমি অভিনন্দন জানাই নুসরতের মাতৃত্বকে। কুর্নিশ করি ‘মা’ নুসরত জাহানকে।’’

Back to top button